Aajbikel

ইডি অভিযানের মধ্যেই জ্যোতিপ্রিয়র বাড়িতে সব্যসাচী! দেখা হল কি

 | 
sabyasachi dutta

কলকাতা: রেশন দুর্নীতি কাণ্ডের তদন্তে এদিন সকালেই আচমকা রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে হানা দিয়েছে ইডি। সকাল থেকেই তাঁর বাড়িতে শুরু হয়েছে তল্লাশি। বাড়ির বাইরে আছে একাধিক জওয়ান। এই অবস্থায় জ্যোতিপ্রিয়র বাড়িতে হাজির হলেন আরও একজন। না, তিনি গোয়েন্দা সংস্থার কেউ নন, বরং বিধাননগর পুরনিগমের চেয়ারম্যান সব্যসাচী দত্ত। বিজয়ার মিষ্টি নিয়ে মন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন তিনি। স্বাভাবিকভাবেই মন্ত্রীর সঙ্গে দেখা করতে তিনিও পারেননি। 

বৃহস্পতিবার সকাল থেকেই জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডি আধিকারিকরা তল্লাশি শুরু করেছেন। এছাড়া তল্লাশি অভিযান চলছে আরও ১২ টি জায়গায়৷ কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের একটি দল পৌঁছে যায় মন্ত্রীর আপ্ত সহায়ক অমিত দে’র বাড়িতেও। সূত্রের খবর, জ্যোতিপ্রিয় মল্লিক খাদ্যমন্ত্রী থাকাকালীন ওই দফতরে গ্রুপ সি পদে চাকরিতে যোগ দিয়েছিলেন অমিত৷ সেখান থেকেই তিনি মন্ত্রীর আপ্ত সহায়ক পদে যোগ দেন৷  ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন মন্ত্রীর ছায়াসঙ্গী৷ আসলে রেশন দুর্নীতিতে তাঁর যোগসূত্র খুঁজে পেয়েছেন তদন্তকারীরা। সেই প্রেক্ষিতেই এই তদন্ত। 

তবে মন্ত্রীর বাড়িতে তাঁর দেখা না পেয়ে সব্যসাচী জানিয়েছেন, তিনি এসবের কিছুই জানেন না। সকাল থেকেই টিভি খুলেও দেখেননি। তিনি শুধু বিজয়া করতে এবং লক্ষ্মীপুজোতে নিমন্ত্রণ করতে এসেছিলেন। কিন্তু দেখা পেলেন না জ্যোতিপ্রিয় মল্লিকের। কেন্দ্রীয় জওয়ানরা জানিয়েছেন, মন্ত্রী নাকি নিজেই দেখা করতে চাইছেন না। একই সঙ্গে তাঁর এও বক্তব্য, আইন আইনের পথে চলবে। এই ইস্যুতে তাঁর কোনও মন্তব্য করা ঠিক নয়। 

Around The Web

Trending News

You May like