×

সাক্ষাতের সময় দিয়েছেন প্রধানমন্ত্রী, জানিয়ে দিলেন মমতা 

 
মোদী মমতা

কলকাতা: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফর নিয়ে কৌতূহল আরও কিছুটা বেড়ে গেল। কারণ আজ তিনি জানালেন যে, তিনি যে দিল্লি গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করতে চেয়েছিলেন তার জন্য সময় দিয়েছেন নরেন্দ্র মোদী। যদিও কবে, কোন সময় তাঁরা দেখা করবেন তা জানান হয়নি। 

আজ নবান্নে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, প্রধানমন্ত্রী তাঁকে সাক্ষাতের সময় দিয়েছেন। তবে কবে, কখন তিনি মোদীর সঙ্গে দেখা করবেন সেই বিষয়ে এখনও কিছু জানাননি মমতা। আগে এই নবান্নেই সাংবাদিক বৈঠক করে তিনি বলেছিলেন যে, প্রতি বছর অধিবেশন শুরু হলে তিনি একবার দিল্লি যান, সেখানে গিয়ে অনেক বন্ধুদের সঙ্গে দেখা হয় তাঁর। এবার করোনাভাইরাস পরিস্থিতির কারণে ভোটে জেতার পর সেখানে যাওয়া হয়নি তাই তিনি একবার দিল্লি যাবেন। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, কবে তিনি দিল্লি যাচ্ছেন তা এখনো ঠিক হয়নি কিন্তু দিল্লি গেলে সময় পেলে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করবেন। আজ জানা গেল, তাঁর সঙ্গে দেখা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

আরও পড়ুন- অধীরের বিরুদ্ধে ‘ক্ষোভ’ উগড়ে ‘অপমানের’ জবাব, পদ ছাড়লেন সোমেন-পুত্র রোহন মিত্র

প্রসঙ্গত, তৃণমূল সূত্রে খবর চলতি মাসের ২৬ তারিখ দিল্লি যেতে পারেন মমতা।  সেখানে কম করে ৫ দিন থাকবেন তিনি৷ যাবতীয় কর্মসূচি সেরে ৩০ তারিখ রাজধানী দিল্লি থেকে কলকাতায় ফিরে আসতে পারেন মুখ্যমন্ত্রী।   

From around the web

Education

Headlines