×

আপনিও কিন্তু একদিনে রাজনীতিবিদ হননি! তথাগতকে মনে করালেন পায়েল

 
payel_tatha

কলকাতা: 'নগরীর নটী' মন্তব্য করে এখন সংবাদ শিরোনামে চলে এসেছেন বিজেপি নেতা তথাগত রায়। তিনি দাবি করেছিলেন যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে পায়েল সরকারের মতো বিজেপি প্রার্থীরা ভোটের জন্য দেওয়া টাকা দিয়ে ফুর্তি করেছেন এবং তৃণমূল কংগ্রেসের প্লে বয় নেতা মদন মিত্রের সঙ্গে নৌকাবিহারে মজা করতে গেছিলেন। সেই মন্তব্যে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। গতকাল বিজেপি নেতার মন্তব্যের প্রতিবাদ করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার এদিন করলেন পায়েল সরকার।

তথাগত রায়কে পায়েলের স্পষ্ট মন্তব্য, আপনিও কিন্তু একদিনে রাজনীতিবিদ হয়ে যাননি। কেউ একদিনে রাজনীতিবিদ হয়ে যায় না। নিজের প্রার্থী হিসেবে পারফরম্যান্স নিয়ে মন্তব্য করে পায়েল এটাও জানান, অভিনয়ে তার পেশা হলে রাজনীতি হল নেশা, তিনি যে তার জন্য যতটা পেরেছেন ততটা চেষ্টা করেছেন। এই বিষয়ে টুইট করে নিজের বক্তব্য রেখেছেন পায়েল। প্রসঙ্গত তথাগত টুইট করে বলেছিলেন, "পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ইত্যাদি নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেরিয়েছেন আর মদন মিত্রের সঙ্গে নৌকা বিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন)। তাদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ, কৈলাস, শিবপ্রকাশ, অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?" বিজেপি নেতার এই পোস্ট পরিষ্কার ইঙ্গিত দিচ্ছে যে তিনি বঙ্গ বিজেপি নেতৃত্বের ওপরে তো বটেই কেন্দ্রীয় নেতৃত্বের ওপর চরম ক্ষুব্ধ। 


মন্তব্যের প্রেক্ষিতে ইতিমধ্যেই সমালোচনায় সরব হয়েছেন একাধিক মানুষ। তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র এই ব্যাপারে তথাগত রায়কে এক হাত নিয়ে বলেছেন, দল তাঁকে টিকিট পায়নি তাই তিনি প্রথম থেকেই বিভ্রান্ত হয়ে পড়েছিলেন। এখন তিনি আরও বেশি হতাশ নৌকাবিহারে যেতে পারেননি বলে। তবে পরের বার এই ধরনের নৌকাবিহার হলে তিনি তাঁকে অবশ্যই ডাকবেন বলে জানিয়েছেন মদন মিত্র। একইসঙ্গে বাংলার মেয়েদের এভাবে 'নটী' বলায় তাঁকে চরম আক্রমণ করেছেন তিনি। পাশাপাশি এও দাবি করেছেন, যে তিনি সত্যিই 'প্লে বয়' কিন্তু রাজনীতির 'প্লে বয়'।

From around the web

Education

Headlines