×

৯ ঘণ্টা চলল ইডির জিজ্ঞাসাবাদ, মেয়েকে নিয়ে বেরিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পরেশের

 
পরেশ

কলকাতা: প্রভাব খাটিয়ে মেয়ে অঙ্কিতাকে সরকারি স্কুলে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে। সেই রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস বিধায়ক পরেশ অধিকারী মেয়েকে নিয়ে ফের ইডি তলবে সাড়া দিয়ে সিজিও কমপ্লেক্স যান। টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইডি অফিস থেকে বেরতে দেখা গিয়েছে তাঁকে। আর ইডির জিজ্ঞাসাবাদের পর ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন তিনি। জানিয়েছেন, সময় আসলে সব বোঝা যাবে।

আরও পড়ুন- সুপ্রিম নির্দেশে মুক্তি পাচ্ছেন রাজীব গান্ধীর ছ’জন হত্যাকারীই! তালিকায় নলিনীও

পরেশ অধিকারীকে এর আগে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তাঁর মেয়ে অঙ্কিতাকে এই প্রথম তলব করা হয়েছিল। পরেশ অধিকারী এবং তাঁর মেয়ে অঙ্কিতার বিরুদ্ধে ওঠা অভিযোগ কতটা সত্যি বা মিথ্যে তা জিজ্ঞাসা করায় সাংবাদিকদের পরেশ জানিয়েছেন যে, সবকিছু সময় বলবে। একই সঙ্গে তিনি এও জানান, বাড়ি থেকে কাগজপত্র ও যে ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছিল সেই ল্যাপটপই এদিন তাঁদের সামনে খোলা হয়েছে। উল্লেখ্য, এর আগে গত সোমবার সিজিও কমপ্লেক্সে ইডি অফিসে হাজির হয়েছিলেন পরেশ অধিকারী। সেই সময়ে প্রায় ৪ ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

এদিকে কলকাতা হাইকোর্টের নির্দেশের অনেক আগেই চাকরি গিয়েছে অঙ্কিতা অধিকারীর। এমনকি এতদিনের যা বেতন পেয়েছেন তিনি তাও তাঁকে ফেরত দিতে হয়েছে। অঙ্কিতার জায়গায় চাকরি পেয়েছেন যোগ্য চাকরিপ্রার্থী ববিতা সরকার। এখন তদন্তকারীরা এটাই জানার চেষ্টায় যে, পরেশ অধিকারী ঠিক কতটা এবং কার ওপর নির্ভর করে প্রভাব খাটিয়েছিলেন মেয়েকে চাকরি পাইয়ে দেওয়ার জন্য। আদতে কোনও টাকার লেনদেন হয়েছিল কিনা, সেটাও জানার চেষ্টা করছে ইডি। 

From around the web

Education

Headlines