Aajbikel

Breaking: কংগ্রেসের সঙ্গে কোনও সম্পর্ক নেই, হুঙ্কার মমতার

 | 
মমতা

কলকাতা: রাজ্যে জোট জটে জড়িয়ে কংগ্রেস ও তৃণমূল৷ রাহুল গান্ধী সুর নরম করলেও, কংগ্রেস প্রসঙ্গে বিস্ফোরক মমতা৷ বুধবার বর্ধমানে প্রশাসনিক বৈঠকে যোগ দিতে যাওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি সাফ জানালেন, বাংলার প্রসঙ্গে কংগ্রেসের সঙ্গে কোনও সম্পর্ক নেই৷ আমার প্রস্তাব প্রথম দিনেই প্রত্যাখ্যান করা হয়েছে৷ তাঁর কথায়,৩০০ আসনে কংগ্রেস একাই লড়াই করুক, সেখানে আঞ্চলিক দলগুলি যাবে না৷ বাকি আসনে হস্তক্ষেপ করলে আমরা বুঝে নেব৷ হুঙ্কার মমতার৷ ‘কারও সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই’ বলেও সাফ জানান তিনি৷  সর্বভারতীয় ক্ষেত্রে ভোটের পর সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি৷  

 

এদিকে, ভারত জোড়ো যাত্রা নিয়ে বহস্পতিবার বাংলায় ঢুকবেন রাহুল গান্ধী। কারও নাম উল্লেখ না করেই সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, “বাংলায় যে আসছেন, ‘ইন্ডিয়া’র জোট সঙ্গী হিসাবে সে কথা কি আমাদের জানিয়েছেন? আমাদের কিছু জানায়নি।”

বাংলায় তৃণমূলের সঙ্গে জোট প্রসঙ্গে মঙ্গলবার রাহুলকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ভাল। ওঁর দলের সঙ্গেও সুসম্পর্ক৷ তৃণমূলের সঙ্গে আসন সমঝোতা নিয়ে আলোচনা এখনও চলছে। শীঘ্রই নিষ্পত্তি হবে। অসন নিয়ে এখানে কোনও মন্তব্য করব না। তবে আমাদের কেউ কেউ বা ওঁর দলের কেউ কিছু বলতেই পারে, তার কোনও প্রভাব আলোচনায় পড়বে না”।

Around The Web

Trending News

You May like