Aajbikel

‘আপনিই শক্তি’, সন্দেশখালিতে মেয়ে কোলে প্রতিবাদে নামা বিজেপি প্রার্থী রেখাকে ফোন মোদীর

 | 
মোদী-রেখা

কলকাতা: সন্দেশখালির নির্যাতিতা তথা আন্দোলনের প্রতিবাদী মুখ রেখা পাত্রকে লোকসভা ভোটে বসিরহাট কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিজেপি। রবিবার রাতে তাঁর নাম ঘোষণা করে দল৷ এর ৪৮ ঘণ্টার মধ্যে রেখার কাছে এল স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফোন। তাঁদের কথোপকখনের সেই অডিও এদিন সরাসরি সম্প্রচারিত হয়েছে।প্রধানমন্ত্রীকে ভগবান রামের সঙ্গে তুলনা করেন রেখা। মোদীর আশীর্বাদ চায়ে নে বসিরহাট কেন্দ্রের বিজেপির প্রার্থী। তিনি বলেন, আপনার হাত আমাদের মাথায় রয়েছে৷ জবাবে প্রধানমন্ত্রী বলেন, আপনার মতো মা বোনেদের হাত আমার মাথায় রয়েছে। নইলে আমি একা তো কিছুই না৷ তাঁর কথায়, রেখাজি আপনিই শক্তি, আপনিই দুর্গা। বাংলায় শক্তির আরাধনা করা হয়। আপনি সেই শক্তি। কত যে কত বড় সাহস দেখিয়েছেন, জানেন না।

প্রধানমন্ত্রী তাঁর কাছে জানতে চান, সন্দেশখালিতে কী কী ঘটেছিল। জবাবে রেখা বলেন, ‘‘শুধু সন্দেশখালিতেই নয়, গোটা বসিরহাটে মা-বোনেদের উপর নির্যাতন হয়েছে। দোষীদের কঠোর সাজা চাই।’’ ,সেই সঙ্গে তাঁরা যাতে ভোট দিতে যেতে পারেন, সেই আর্জিও জানান৷ মোদী তাঁকে আশ্বস্ত করে বলেন, আপনার কন্ঠ নিশ্চিতভাবে নির্বাচন কমিশনের কাছে পৌঁছবে এবং সেখানে সকলে যাতে ভোট দিতে পারে, সেই ব্যবস্থাও করবে৷ 

কিন্তু রেখা নাম ঘোষণার পরই খোদ সন্দেশখালিতে তাঁর বিরুদ্ধে পোস্টার পড়তে দেখা যায়। এ প্রসঙ্গেও প্রধানমন্ত্রীজানতে চান৷ জবাবে রেখা জানান, তৃণমূলের চাপে পড়ে কয়েক জন মহিলা এই কাজ করেছিলেন। কিন্তু তাঁরা এখন বিজেপির সঙ্গে রয়েছেন। 


 

Around The Web

Trending News

You May like