×

খোঁদ নেই সাংসদের! কুলটি জুড়ে 'নিখোঁজ' পোস্টার ‘বিহারিবাবু’র নামে

 
শত্রুঘ্ন

আসানসোল:  তিনি উধাও৷ মিলছে না খোঁজ৷ তাই তো ছটপুজোর আগে আসানসোল জুড়ে পড়ল নিখোঁজ পোস্টার৷ কোথায় গেলেন ‘বিহারিবাবু’? হদিশ না পেয়ে আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহার নামে নিখোঁজ পোস্টার পড়ল কুলটিতে। 

আরও পড়ুন- ৮৬% আক্রান্ত শুধু দক্ষিণ কলকাতাতেই! শহরের ডেঙ্গি চিত্র ভয়াবহ

অভিযোগ, আসানসোল সাংসদের দেখা মিলছে না৷ কুলটি স্টেশন সংলগ্ন এলাকায় ছেয়ে গিয়েছে তাঁর নামে ছাপা নিখোঁজ পোস্টার। যা নিয়ে শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে৷ আসানসোল লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে রেকর্ড ভোটে হারিয়ে সাংসদ হয়েছিল তৃণমূলের শত্রুঘ্ন সিনরা৷ শত্রুঘ্নর হাত ধেরেই আসানসোল লোকসভা ভোটে না ইতিহাস লেখা হয়৷ শত্রুঘ্নই  তৃণমূলের প্রথম প্রার্থী যিনি আসানসোল থেকে জয়ী হন। সাংসদ হওয়ার পর বহুবার আসানসোলে দেখা গিয়েছিল তাঁকে। বিভিন্ন অনুষ্ঠানেও তাঁর উপস্থিতি ছিল উজ্জ্বল। ভোটের আগে আসানসোলে বাড়ি নেওয়ার কথাও ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু, কোথায় কী? এখানে থাকা তো দূর৷ আসানসোলে যাওয়াটাই কমিয়ে দেন শত্রঘ্ন।

পুজোর আগে অবশ্য একবার আসানসোলে এসেছিলেন তৃণমূল সাংসদ। একটি সাংবাদিক সম্মেলন করার পাশাপাশি কয়েকটি পুজোর উদ্বোধনও করেন। কিন্তু, তারপর থেকে তাঁর আর দেখা নেই৷ এদিকে ছট পুজো চলে এল৷ বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে ছট-ব্রতীদের শাড়ি-জামা-কাপড় দেওয়া হচ্ছে। কোথাও আবার দুঃস্থদের ছটের সামগ্রী দেওয়া হচ্ছে। কিন্তু, কোনও আয়োজনেই তিনি নেই৷ এমন অভিযোগ অবাঙালিদের মুখে। তাই তো খোঁচা দিয়ে পোস্টারে লেখা হয়েছে, ছটপুজোর মরশুমেও দেখা যাচ্ছে না বিহারিবাবুকে। 
 

From around the web

Education

Headlines