×

হঠাৎ চায়ের দোকানে ঢুকলেন মুখ্যমন্ত্রী, শুরু করলেন চপ পরিবেশন

 
mamata

বেলপাহাড়ি: রাজ্যের মুখ্যমন্ত্রী তিনি, কিন্তু তাতে কী? সাধারণ মানুষের সঙ্গে মিশে যেতে সময় নেন না মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে একাধিকবার এমন উদাহরণ তিনি রেখেছেন। বিভিন্ন সফরে গিয়ে চা বানাতে, মোমো বানাতে দেখা গিয়েছে তাঁকে। এদিনও তেমন দৃশ্য দেখা গেল। মঙ্গলবার বেলপাহাড়িতে কর্মসূচি ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখান থেকে তিনি ঝাড়গ্রাম ফিরছিলেন। ফেরার পথে এক চায়ের দোকানে ঢুকে নিজেই চপ বিলি শুরু করলেন তিনি।

এদিন নির্ধারিত সভা করে ঝাড়গ্রাম ফেরার সময় মমতা বন্দ্যোপাধ্যায় বুদ্ধদেব মহন্ত নামের এক ব্যবসায়ীর দোকানে ঢোকেন। মুখ্যমন্ত্রীকে এত কাছ থেকে দেখে অবাকই হয়ে যান তিনি। দোকানে ঢুকে মমতা নিজেই ভেজে রাখা চপ কাগজে মুড়ে তাঁর সঙ্গী এবং অন্যান্যদের দিতে শুরু করেন। দোকানের মালিক থেকে শুরু করে স্থানীয়রা স্বাভাবিকভাবেই এই দৃশ্য দেখে হকচকিয়ে যান। কিন্তু কেউই খুব একটা তাঁর কাছে আসতে পারেননি নিরাপত্তারক্ষীদের জন্য। তবে অনেকের রাজ্যের মুখ্যমন্ত্রীর হাত থেকে চপ নিয়েছেন, খেয়েছেন। একই সঙ্গে এই অবস্থায় অনেকেই তাঁদের অসুবিধার কথা জানান তাঁকে। সকলের কথাই শুনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী দোকানে আসার পর চপ বিলিতে প্রায় দেড় হাজার টাকা লাভ হয়েছে দোকানির। প্রায় ১০০টি চপ বিক্রি হয়েছে, এছাড়া চকোলেট, চাও বিক্রি হয়েছে দেদার। গোটা ঘটনায় বেজায় খুশি বুদ্ধদেব মহন্ত। তাঁর কথায়, এই প্রথম রাজ্যের মুখ্যমন্ত্রীকে তিনি এত কাছ থেকে দেখলেন।

From around the web

Education

Headlines