Aajbikel

কেউ চুরি করতে পারে না! জেলবন্দিদের পাশে দাঁড়ালেন মমতা

 | 
মমতা

কলকাতা: অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়, জ্যোতিপ্রিয় মল্লিক। তৃণমূল কংগ্রেসের সঙ্গে এদের কী সম্পর্ক তা আলাদা করে বলার দরকার পড়ে না। বর্তমানে তিনজনই তিন রকম দুর্নীতি ইস্যুতে জেলবন্দি। তবে গরু পাচার কাণ্ডে অনুব্রত, নিয়োগ কাণ্ডে পার্থ এবং রেশন কাণ্ডে জ্যোতিপ্রিয় গ্রেফতার হলেও তাঁদের পাশেই দাঁড়ালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তারা কেউই চুরি করতে পারে না বলে দাবি করেছেন তিনি। 

শুক্রবার নেতাজি ইন্ডোরের সমাবেশের মঞ্চ থেকে এই ইস্যুগুলি নিয়ে বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা বিষয়ের জন্য কেন্দ্রীয় সরকারের ওপরই দায় চাপিয়েছেন তিনি। মমতার বক্তব্য, টাকা দিয়ে তৃণমূল কংগ্রেসকে চোর বলতে বলা হচ্ছে। কেউ না বললে, তার বিরুদ্ধে ইডি-সিবিআই রেড করিয়ে দিচ্ছে। তাঁর এও কথা, বারবার মিথ্যে বলে তা সত্যি প্রমাণের চেষ্টা চলছে। গরু পাচার ইস্যুতে তাঁর বক্তব্য, গরু বিএসএফ-এর অধীনে, বিএসএফ কেন্দ্রের অধীনে। গরু আসে বিহার, উত্তরপ্রদেশ, রাজস্থান থেকে। তাহলে কেন্দ্র যে কিছু জানে না সেটা কী ভাবে হতে পারে। প্রশ্ন তাঁর। 

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি সিপিএম বা বিরোধীদেরও নিশানা করেন। মমতার কথায়, সবাইকে জেলে পাঠিয়ে ভাবছে এভাবেই চলবে। কিন্তু একদিন তো চেয়ার থাকবেন না, তখন কোথায় থাকবেন, সেটা দেখার। এই প্রেক্ষিতে তাঁর হুঁশিয়ারি, বিজেপি সরকারকে যদি তাঁদের ৪ জনকে জেলে ভরে, তারা পুরনো কেস রিওপেন করে ৮ জনকে জেলে ভরবেন। 

Around The Web

Trending News

You May like