Aajbikel

পাপিষ্ঠরা যেতেই হারল ভারত, কলকাতায় ফাইনাল হলে জিতত! দাবি মমতার

 | 
মমতা

কলকাতা: দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে 'অপয়া' বলে তোপ দাগছে বিরোধীরা। তাদের বক্তব্য, ফাইনালে তারা গিয়েছেন বলেই ভারত হেরেছে। একই সঙ্গে, নরেন্দ্র মোদীর নামাঙ্কিত স্টেডিয়ামে খেলা ছিল বলেও ভারতকে হারতে হয়েছে বলে দাবি। বিরোধীদের সুরে সুর মিলিয়ে এবার একই দাবি করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বক্তব্য, কলকাতায় ফাইনাল হলে ভারতই জিতত। গুজরাটে খেলা হয়েছে বলেই হারতে হয়েছে। 

কয়েকদিন আগে ভারতীয় প্র্যাকটিস জার্সির রঙ গেরুয়া হওয়া নিয়ে তোপ দেগেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি ছিল, বিজেপি সরকার সব জায়গাতে রাজনীতি ঢুকিয়ে দিচ্ছে, সবকিছু গেরুয়াকরণের চেষ্টা। এবার তিনি পরোক্ষে মোদী-শাহকে 'পাপিষ্ঠ' বলে আক্রমণ করলেন। বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে দলের বিশেষ সভায় তিনি মন্তব্য করেন, দেশের ছেলেরা এত ভালো খেলাধুলোয়। কিন্তু ওদের গেরুয়া পরিয়ে দেওয়া হয়েছে। তাও বিশ্বকাপে প্রথম ১০টা ম্যাচ ভারত জিতল। ফাইনালও জিতত যদি ওই পাপিষ্ঠরা না যেত। যেই পাপিষ্ঠরা গেল, হেরে গেল। তাঁর সাফ কথা, কলকাতায় যদি বিশ্বকাপ ফাইনাল হত তাহলে ভারতই জিতত। 

ভারতের গেরুয়া জার্সি প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, ছেলেরা নীল জার্সি পরে লড়াই করে। এতদিন ধরে তেমনটাই হয়ে আসছে। হঠাৎ করে প্র্যাকটিস জার্সি গেরুয়া করে দিল বিজেপি। আসলে তারা ভারতীয় দলের মূল জার্সিও গেরুয়া করতে চেয়েছিল। কিন্তু প্লেয়ারদের আপত্তিতে সেটা খাটেনি। 

Around The Web

Trending News

You May like