×

'বাংলাকে গুজরাত বানাবই, হিম্মত থাকলে রুখে দেখাক', ফের হুঙ্কার দিলীপের

 

দত্তপুকুর: বাংলাকে গুজরাত বানাবই, হিম্মত থাকলে রুখে দেখাক৷ হুঙ্কার দিলীপ ঘোষের৷ দত্তপুকুরের সন্তোষপুরে গোশালায় গোস্টমীর গো পূজনে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ৷ সেখানে এসেই একের পর এক হুঁশিয়ারি দিলেন দিলীপ৷ বললেন, বাংলাকে গুজরাত বানাবই৷ আর জারা বাংলাকে গুজরাট বানাবার বিরোধিতা করছে তারা আগে ভোটে জিতে আসুক। নাম না করে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে চ্যালেঞ্জ বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। ফিরহাদ হাকিমকে তীব্র নিশানা করে দিলীপ বলেন, পিছনের দরজা দিয়ে কলকাতার মেয়র হয়েছেন। আগে জিতে আসুক কর্পোরেশনের ভোট। তারপর এধরণের কথা বলবেন উনি। 

এরপর সাংবাদিকেরা তাঁকে প্রশ্ন করেন, গতকাল কাকলি ঘোষ দস্তিদার মমতা বন্দ্যোপাধ্যায়কে নেতাজির সঙ্গে তুলনা করেছেন৷ এপ্রসঙ্গে কী বলবেন তিনি৷ উত্তরে দিলীপ বলেন, আমরা মমতা ব্যানার্জীকে ইন্টারন্যাশনাল লিডার হিটালারের সঙ্গে তুলনা করছি৷  এদিন দিলীপ আরও বলেন,  গুজরাটে কারো বাপরে হিম্মত আছে ওখানে দাঙ্গা বাঁধাবে। বাংলায় দাঙ্গা হয়। এরপর গোমাতাকে পুজো বাংলার সংস্কৃতি কিনা তা বলতে গিয়ে  দিলীপ বলেন,  গোপূজন সারা ভারতের সংস্কৃতি। বাংলার সীমান্ত দিয়ে যাদের মদতে গরু পাচার হয় তারা গরুর গুরুত্ব বোঝে না।তাই তার গোস্টমী ও গোপূজন ও জানে না।

এদিন শোভন বৈশাখী প্রসঙ্গেও  প্রতিক্রিয়া দেন দিলীপ ঘোষ৷ তিনি বলেন, শোভন চট্টোপাধ্যায় জানেন রাজনীতি তে কখন কি করতে হয়। সঠিক সময়ে উনি দলে হয়ে মাঠে নামবেন। আর দলে প্রত্যেকের দায়িত্ব নির্দিষ্ট। তাই শোভনের সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্ব যোগাযোগ রাখছে বলে মত বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।
 

From around the web

Education

Headlines