Aajbikel

ওষুধের ওভারডোজ! আবার শহরের এক স্কুল পড়ুয়ার রহস্যজনক মৃত্যু

 | 
মৃত্যু

কলকাতা: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর একবার বাড়িও ফিরেছিল সে, কিন্তু তারপর আবার শরীর খারাপ। অবশেষে মৃত্যু। শহরের এক নামী ইংরেজি মাধ্যম স্কুলের দশম শ্রেণির পড়ুয়ার অস্বাভাবিক এই মৃত্যুর ঘটনায় আবার তোলপাড়। জানা গিয়েছে, গত বুধবার এই ঘটনাটি ঘটেছে এবং মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে ওষুধের ওভারডোজ! তাহলে কি কোনও কারণে আত্মহত্যা করল এই ছাত্র, প্রশ্ন। 

পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় বাঘাযতীনের একটি বেসরকারি হাসপাতালে দক্ষিণ কলকাতার নাকতলার বাসিন্দা ওই ছাত্রের মৃত্যু হয়। সোমবার অসুস্থতা নিয়ে তাকে ওই হাসপাতালেই ভর্তি করানো হয়েছিল। পরে ছেড়ে দেওয়া হলেও সে বাড়ি ফিরে আবার অসুস্থ হয় এবং অবশেষে প্রাণ হারায়। হাসপাতালের তরফে প্রাথমিকভাবে জানান হয়েছে, দশম শ্রেণির ছাত্রটির মৃত্যু হয়েছে ওষুধের ওভারডোজ়ের জেরেই। পুলিশ সূত্রের খবর, রক্তচাপ নিয়ন্ত্রণে রাখার অর্থাৎ প্রেশারের ওষুধ বেশি মাত্রায় খেয়ে নিয়েছিল সে। কিন্তু এত কম বয়সে প্রেশারের ওষুধ কেন খেল সে? 

আপাতত এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তাদের প্রথম লক্ষ্য এই ওষুধ সম্পর্কে জানা যে, দশম শ্রেণির ছাত্র প্রেশারের ওষুধ কেন খেল। যদি তার এই ওষুধ খাওয়ার কথাই থাকে তাহলে ওভারডোজ হল কী ভাবে? নাকি সে অন্য কারোর ওষুধ খেয়েছে আত্মহত্যা করবে বলেই? তাহলে কি কোনও চাপের মধ্যে ছিল সে? চাপ হলে তা কি পড়াশুনা, না অন্য কিছু? এতরকম প্রশ্ন এখন তাড়া করে বেড়াচ্ছে পুলিশকে। যদিও পরিবারের তরফে এ ব্যাপারে থানায় কোনও অভিযোগ করা হয়নি। কিন্তু জানা গিয়েছে, বাড়ির লোকেরা হাসপাতালকে জানিয়েছিলেন, আত্মহত্যা করার উদ্দেশে সে বেশি পরিমাণের ওষুধ খেয়ে নিয়েছে।   

Around The Web

Trending News

You May like