Aajbikel

ফের ইডি হেফাজতে গেলেন জ্যোতিপ্রিয়, ফিরে আসার বার্তা আদালত চত্বরে

 | 
jyoti

কলকাতা: রেশন বণ্টন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে আবার ইডি হেফাজতে পাঠাল আদালত। এদিন ব্যাঙ্কশাল কোর্ট নির্দেশ দিয়েছে, তিনি আগামী ৭ দিন ইডির হেফাজতেই থাকবেন। ১৪ নভেম্বর ফের এই মামলার শুনানি হওয়ার কথা। এই রায়ে আসার পর এদিন আদালত চত্বরেই সংবাদমাধ্যমের উদ্দেশ্যে রাজ্যের মন্ত্রী বার্তা দেন, 'আবার ফিরে আসছি'। 

সোমবার এই মামলার শুনানিতে 'বালু'র আইনজীবীর দাবি ছিল, আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও মন্ত্রীর জন্য কম্যান্ড হাসপাতালে কোনও মেডিক্যাল বোর্ড গঠন করা হয়নি। তবে ইডি জানিয়েছে, যতটা সম্ভব করা যায়, তা যথাযথ ভাবে করা হয়েছিল। বেসরকারি হাসপাতালে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। কিন্তু মন্ত্রীর আইনজীবী এই কথায় পাত্তা না দিয়ে মামলার তদন্ত দ্রুত শেষ করার আর্জি জানান। এদিকে জ্যোতিপ্রিয়র ৭ দিনের হেফাজত নিয়ে ইডির যুক্তি ছিল, মন্ত্রী তিন দিন হাসপাতালে ছিলেন। জিজ্ঞাসাবাদের জন্য পর্যাপ্ত সময় পাওয়া যায়নি। আর সেই কারণেই তাঁকে অন্তত সাত দিনের জন্য হেফাজতে দিতে হবে। আদালত সেই আর্জি মেনেছে। 

সোমবার আদালতে পেশ করার আগে স্বাস্থ্যপরীক্ষার জন্য ইডি-র কলকাতার দফতর সিজিও কমপ্লেক্স থেকে বার করা হয়েছিল রাজ্যের মন্ত্রীকে। সেখানে উপস্থিত সংবাদমধ্যমের সামনে বালু তিন বার বলেন, “আমি নির্দোষ। আমি নির্দোষ। আমি নির্দোষ।” তিনি এও বলেন, “এরা যেটা করেছে, তা অন্যায়৷ ওরা অনৈতিক কাজ করেছে।”

Around The Web

Trending News

You May like