×

এবার কুণাল ঘোষকে নিশানা করে 'জয় শ্রীরাম', পাল্টা বার্তা তৃণমূল নেতার

 
kunal

খেজুরি: তৃণমূল কংগ্রেসের 'জয় বাংলা' স্লোগানের পাল্টা বিজেপির 'জয় শ্রীরাম'। এ যেন রীতি হয়ে গিয়েছে। বিগত কয়েক মাসেই এই ধরনের ঘটনার বৃদ্ধি দেখা গিয়েছে। একাধিকবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বিজেপির কর্মী-সমর্থকরা এই স্লোগান দিয়েছেন। সম্প্রতি হাওড়া স্টেশনে বন্দে ভারত ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানেও এই স্লোগান তোলা হয়ে তাঁকে উদ্দেশ্য করে। এবার তাঁর দলের নেতা এবং মুখপাত্র কুণাল ঘোষকে ঘিরে 'জয় শ্রীরাম' স্লোগান দেওয়া হল।

আরও পডুন- কার থেকে চাকরিপ্রার্থীর কাছে এসেছিল ফোন? হাইকোর্টে জানাল সিবিআই

এদিন পূর্ব মেদিনীপুরের খেজুরিতে ঘটেছে এমন ঘটনা। সেখানে জনসংযোগের জন্য গিয়েছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। মাঠ ভর্তি ভিড়ের মাঝে থেকেই কেউ কেউ বিজেপির হয়ে স্লোগান দিয়ে ওঠেন। কুণাল জানিয়েছেন, ''এত ভিড়ের মধ্যে এক-দু পারসেন্ট নিশ্চয়ই ছিলেন অন্য দলের। খেলার মাঠ থাকতেই পারেন। তাদের দু'একজন অন্য স্লোগান দিচ্ছিলেন। আমরা জয় বাংলা বলেছি, ওনারা জয় অন্য একটি কিছু বলেছেন। তবে আমি একজনকে দেখলাম, যত এগিয়ে যাচ্ছি উনি তত পিছিয়ে, লুকিয়ে স্লোগান দিচ্ছেন। আমি বললাম ভাই এগিয়ে আসুন, স্লোগান দিন।'' এখানেই থামেননি কুণাল। তিনি স্লোগান যারা দিচ্ছিলেন তাদের উদ্দেশ্যে বলেন, তারা যা ইচ্ছা স্লোগান দিন, কিন্তু রাজ্য সরকারের সব প্রকল্পে যেন নাম নথিভুক্ত করে নেন। তাহলে তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরক্ষা কবচের মধ্যে থাকতে পারবেন।

আসলে মূল যিনি এই স্লোগান তুলেছিলেন তার সঙ্গে হাত মেলান কুণাল ঘোষ। তিনি ওই ব্যক্তিকে দেখতে পেয়ে সামনে আসতে বলেন। কিন্তু ওই ব্যক্তি আসেননি। পরে কুণাল ঘোষ হাত বাড়িয়ে দেন তাঁর দিকে। তখন তিনি সামনে এসে হ্যান্ডশেক করেন তৃণমূলের মুখপাত্রের সঙ্গে। এরপর তাঁকে এরপর নতুন বছর ভালো কাটুক, এমন বার্তা দেন তৃণমূল মুখপাত্র।

From around the web

Education

Headlines