Aajbikel

রাস্তা আটকানো যাবে না, ফিরহাদ হাকিমের কেক বিতরণ অনুষ্ঠানে অনুমতি দিল না হাই কোর্ট

 | 
হাইকোর্ট

কলকাতা:  যোধপুর পার্কে রাস্তা আটকে  বড়দিনের কেক বিতরণ অনুষ্টান করতে চেয়েছিলেন মেয়র ফিরহাদ হাকিম৷ সেই অনুষ্ঠান করার অনুমতি দেয়নি পুলিশ। এর পর আদালতের দ্বারস্থ হন তিনি৷ কিন্তু, অনুমতি দিল না হাই কোর্টও। রাস্তা আটকে বড়দিনের কেক বিতরণের অনুষ্ঠানের আর্জিতে  ক্ষুব্ধ প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানম। 

কলকাতার ৯৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৌসুমি দাসের উদ্যোগে ক্লাব উন্নয়ন সমন্বয় পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করেছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, সাংসদ মালা রায়-সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব। কিন্তু এই আবেদন শোনামাত্রই ক্ষোভ প্রকাশ করেন প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানম। প্রধান বিচারপতি সাফ জানান, বড়দিন এ রাজ্যের অনুষ্ঠান নয়। করতে হলে রাজ্যের বাইরে গিয়ে করুন।

আইনজীবী সৌম্য মজুমদার বলেন, যোধপুর পার্কে একটা বিশেষ সক্ষমদের স্কুল রয়েছে। একটা হাসপাতাল রয়েছে। সেখানেই বড়দিনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। কেক বিতরণ করা হবে। গত দুবছর ধরেই এই অনুষ্ঠান হচ্ছে। প্রধান বিচারপতি এতে ক্ষুব্ধই হন৷ তিনি বলেন, আপনি স্ল্যাম এরিয়াতে (বস্তি এলাকা) গিয়ে অনুষ্ঠান করুন। এইভাবে স্কুলের সামনে রাস্তা আটকে এটা করা যাবে না।

Around The Web

Trending News

You May like