×

সমবায় সমিতির ভোটেও উত্তপ্ত বাংলা, চলল গুলিও

 
gun

মুর্শিদাবাদ: লোকসভা বা বিধানসভা ভোট নয়, সমবায় সমিতির ভোট ছিল মুর্শিদাবাদে। তাতেও অশান্তি, এমনকি চলল গুলিও। মুর্শিদাবাদের নওদা ব্লকে চাঁদপুর কৃষি উন্নয়ন সমবায় সমিতির নির্বাচন ঘিরে উত্তাপ ছড়াল জেলায়। তবে কে বা কারা গুলি চালাল তা এখনও স্পষ্ট হয়নি। যদিও এই ইস্যু নিয়ে শাসক-বিরোধী তরজা শুরু হয়েছে।

আরও পড়ুন- বাদাম ছেড়ে এখন কেক খাওয়ার কথা বলছেন ভুবন বাদ্যকর! বাদামকাকুর হলটা কী?

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে নির্দিষ্ট সময়মতো ভোট শুরুর আগেই গুলি চালানোর ঘটনা ঘটেছে। যদিও কারোর আহত হওয়ার খবর নেই, শূন্যে গুলি চালানো হয়েছে তাতেও আতঙ্ক কাটছে না এলাকাবাসীর। বিজেপি সহ বিরোধী শিবির থেকে তৃণমূলকে তুলোধোনা করা হয়েছে। বলা হয়েছে, ভোটের নামে প্রহসন চলছে বাংলায়। গণতন্ত্রের কোনও জায়গা নেই। এদিকে, তৃণমূলের তরফে বলা হয়েছে, মানুষের ভোটে জেতা দলের গুলি চালানোর দরকার পড়ে না। এক্ষেত্রে বিরোধী শিবিরকেই কাঠগড়ায় তুলে একহাত নিয়েছে ঘাসফুল।

প্রসঙ্গত, মুর্শিদাবাদের নওদা ব্লকের চাঁদপুর কৃষি উন্নয়ন সমবায় সমিতির মোট আসন সংখ্যা ৯টি। প্রার্থী ১৮ জন। সিপিএম, কংগ্রেস এবং আরএসপি জোট বেঁধে এই ভোটে লড়াই করেছে। গুলি চালানোর ঘটনা ছাড়াও এই ভোটে লুটের অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। স্বাভাবিকভাবে সেটাও অস্বীকার করেছে শাসক পক্ষ।

From around the web

Education

Headlines