×

তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন মিঠুন! বিরাট দাবি শাসকের এই নেতা

 
মিঠুন

কলকাতা: তিনি 'মহাগুরু'। বড় অভিনেতা তো বটেই, বিজেপির তারকা নেতা। সেই মিঠুন চক্রবর্তীকে নিয়ে বিরাট দাবি করলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তিনি জানালেন, মিঠুন চক্রবর্তী নাকি যোগাযোগ রাখছেন তাঁর সঙ্গে। যদিও এই দাবি মানতে চায়নি ভারতীয় জনতা পার্টি শিবির। তারা আবার পাল্টা কটাক্ষ করেছে ফিরহাদ হাকিমকে। তবে তাঁর এই দাবি ঘিরে এখন রাজ্য রাজনীতি তোলপাড়।

আরও পড়ুন- বোরখায় মুখ ঢেকে রাস্তায় রাখি, নামের পর পাল্টে ফেললেন পোশাকও! তিনি কি অন্তঃসত্ত্বা?

বঙ্গে বিজেপির তরফে মিঠুন চক্রবর্তীকে বড় মাপের দায়িত্ব এখনও দেওয়া না হলেও তিনি যে রাজ্যে বিজেপির অন্যতম মুখ সেটা বলাই যায়। কিছুদিন আগে পর্যন্ত মিঠুন নিজে দাবি করেছিলেন যে, তাঁর সঙ্গে তৃণমূলের একাধিক নেতা যোগাযোগ রাখছেন। তাঁর ওই মন্তব্য নিয়েও জল্পনা শুরু হয়েছিল। এখন তাঁর প্রসঙ্গে এমন দাবি করলেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তাঁর কথায়, মিঠুন যোগাযোগ রাখছেন এবং চাইছেন কোনও ভাবে যাতে তৃণমূল রেগে না যায়। তিনি মানছেন যে তৃণমূলের সঙ্গে গন্ডগোল করে লাভ নেই। ফিরহাদের কথায়, মিঠুন চক্রবর্তী বিজেপিতে গিয়েছেন তা ব্যক্তিগত কারণ থেকে। যদিও বিজেপি সম্পূর্ণ উল্টো কথাই বলছে।

গেরুয়া শিবিরের বক্তব্য, সামনেই পঞ্চায়েত ভোট। তাই তার আগে দলে নিজেকে প্রাসঙ্গিক করে রাখতে এই ধরনের মন্তব্য করছেন ফিরহাদ হাকিম। তাঁর এই দাবির কোনও সারবত্তা নেই। বিজেপি এও বলছে, কোনও রকম প্রমাণ ছাড়াই এই দাবি করেছেন ফিরহাদ। তিনি আসলে বিজেপির নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছেন।

From around the web

Education

Headlines