×

বিধিভঙ্গের অভিযোগ, বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কাকে নোটিশ কমিশনের

 
tibrewal

কলকাতা: ভবানীপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ এনেছিল বিজেপি। আক্রমণের সুর চড়িয়েছিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টেবরিওয়াল। এবার তাঁর বিরুদ্ধেই সেই বিধিভঙ্গের অভিযোগ। মনোনয়নের দিন নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে তাঁকে নোটিশ দিয়েছে নির্বাচন কমিশন। জবাব চেয়ে চিঠি পাঠিয়েছে তাঁরা। ২৪ ঘণ্টার মধ্যে জবাব দিতে হবে তাঁকে। 

আরও পড়ুন- ন’বছর পর অবশেষে কার্টুন মামলায় আংশিক ছাড় পেলেন অম্বিকেশ মহাপাত্র

আসলে, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টেবরিওয়াল কোভিড বিধি লঙ্ঘন করেছেন বলে নির্বাচন কমিশনে অভিযোগ করেছিল তৃণমূল কংগ্রেস। এর পরই তাঁর জবাব চেয়ে তাঁকে চিঠি দিয়েছে কমিশন। নির্বাচন কমিশনের স্পষ্ট নির্দেশ ছিল, ৫ জন নিয়ে মনোনয়ন জমা করা যাবে। কিন্তু প্রিয়াঙ্কা সেই নিয়ম মানেননি বলেই অভিযোগ করছে তৃণমূল কংগ্রেস। তাদের বক্তব্য, কমিশন নির্দেশ মেনে করোনা নিয়ম অনুসরণ করেননি তিনি, মনোনয়নপত্র জমা করার সময় জনসমাগম হয়েছিল, প্রিয়াঙ্কার সঙ্গে অনেক গাড়ি ছিল, দলীয় পতাকা ছিল বলেও অভিযোগ করা হয়েছে। যদিও প্রিয়াঙ্কা বলছেন, তিনি নিয়ম মেনেই কাজ করেছেন এবং তৃণমূল কংগ্রেস তাঁকে ভয় পেয়েছে বলে প্রচার বন্ধ করে দিতে চাইছে। 

আরও পড়ুন- পুজোর মরশুমে সুখবর! আজ থেকে শুরু হচ্ছে ‘দুয়ারে রেশন’

এদিকে বুধবার বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ঘিরে ওঠে জয় বাংলা ও মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে স্লোগান৷ পাল্টা দেন প্রিয়াঙ্কাও৷ সকালে যদুবাবুর বাজার থেকে প্রচার শুরু করেন প্রিয়াঙ্কা। দেবেন্দ্র ঘোষ রোডে প্রচার চলাকালীন স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রের সামনে কয়েকজন তৃণমূল সমর্থক তাঁকে দেখে ‘মমতা বন্দ্যোপাধ্যায়’ ও ‘জয় বাংলা’ স্লোগান দিতে শুরু করেন৷ এর পরেই কটাক্ষ করে প্রিয়াঙ্কা বলেন, ‘বাচ্চা মেয়ে হলে এত ভয় কেন?’ তিনি আরও বলেন, একজন স্লোগান তুলে ২০ জনকে বলছে ভিতের ঢুকে যাও৷ দেখবে না৷ কিন্তু উৎসাহ নিয়ে তৃণমূলের কর্মীরা দৌড়ে দৌড়ে আসছে তাঁকে দেখতে৷ এটা থেকেই বোঝা যাচ্ছে, তৃণমূলের লোকেরাও তাঁকে পছন্দ করছে৷ 

From around the web

Education

Headlines