×

নিশীথের কনভয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, বিতর্কের কেন্দ্রে উদয়ন

 
nishith

কোচবিহার: কেন্দ্রের মন্ত্রী নিশীথ প্রামাণিকের সফরে বাঁধা দেওয়ার অভিযোগ উঠল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এই অভিযোগে উত্তাল হল সিতাই এলাকা। সিঙ্গিমারিতে কিছু তৃণমূল কংগ্রেস কর্মী তাঁর কনভয় আটকানোর চেষ্টা করতে জমায়েত করে বলে অভিযোগ। বিজেপি কর্মীরাও বাঁশ, লাঠি হাতে রুখে দাঁড়ালে উত্তেজনা শুরু হয়। গোসানিমারী মন্দিরে পুজো দিয়ে সিতাইয়ে দলের সভায় যাচ্ছিলেন নিশীথ প্রামাণিক। এই ঘটনায় বিজেপি সরাসরি নিশানা করেছে তৃণমূল নেতা-মন্ত্রী উদয়ন গুহকে।

আরও পড়ুন- ধীরে হলেও ফের বঙ্গের সংক্রমণের গ্রাফ উঠছে, যা বলছে তথ্য

কিছুদিন আগেই এক কর্মী সম্মেলনে উদয়ন গুহ বলেছিলেন, লোকসভা নির্বাচনে নিশীথ প্রামাণিকের দাড়ি-গোঁফ উপড়ে নেওয়ার বন্দোবস্ত করতে হবে। তাৎপর্যপূর্ণভাবে এই মন্তব্যের পরেই আজ নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার ঘটনা ঘটেছে। যদিও এই ঘটনা প্রসঙ্গে উদয়নের বক্তব্য, কোচবিহারে যত রাজনৈতিক গুন্ডামি, তার বীজ যদি কেউ বপন করে থাকেন, তার নাম নিশীথ প্রামাণিক। এই ঘটনা তারই প্রতিফলন। পাশাপাশি তাঁর প্রশ্ন, চুল দাড়ি উপড়ানোর কথা বললে, গাড়িতে কেন হামলা?

এখানেই থেমে থাকেননি উদয়ন। তাঁর দাবি, নিশীথের বাড়ির বিভিন্ন জায়গায় অসামাজিক লোকদের এনে জমা করে রাখা হয়েছে। নানারকম অস্ত্র মজুত করা থাকে। কিন্তু ওঁর বাড়িতে পুলিশ ঢুকতে পারে না। যদি ঢুকতে পারত তাহলে এইসব জিনিস অনেক দিন আগেই খোলসা হয়ে যেত। উল্লেখ্য, উদয়ন গুহর বিরুদ্ধে সম্প্রতি লিখিত অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ।

From around the web

Education

Headlines