×

তৃণমূল সাংসদের গাড়ির ধাক্কায় মৃত শিশু, উত্তেজনা এলাকায়

 
TMC

মুর্শিদাবাদ: কেলেঙ্কারি কাণ্ড ঘটে গেল মুর্শিদাবাদ জেলায়। তৃণমূল সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক শিশুর! এই ঘটনায় গোটা এলাকায় হইচই। শোকে ভেঙে পড়েছে ওই শিশুর পরিবার। তৃণমূল সাংসদ তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। জানা গিয়েছে, মৃত শিশুর বয়স ছিল ৪-৫ বছর।

আরও পড়ুন- চাকরিপ্রার্থীদের শান্তিপূর্ণ অবস্থানে বসার অনুমতি হাইকোর্টের, আছে শর্ত

কী ভাবে হল এই দুর্ঘটনা? সূত্র মারফত জানা গিয়েছে, নওদা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল তৃণমূল সাংসদ আবু তাহেরের গাড়ি। ঠিক সেই সময় চার-পাঁচ বছরের এক শিশু আচমকা তার গাড়ির সামনে চলে আসে। ইতিমধ্যেই ওই এলাকায় ব্যাপক বিক্ষোভ দেখানো শুরু হয়েছে। সাংসদের গাড়ি ঘিরে ক্ষোভ প্রকাশ করেন সাধারণ মানুষ। যদিও সাংসদ জানিয়েছেন, তিনি মৃত শিশুর পরিবারের পাশে থাকবেন। তবে তাঁর এও দাবি, হঠাৎ করেই ওই শিশু গাড়ির সামনে চলে এসেছিল, তাই চালকের কিছু করার ছিল না। গাড়ি থামানোর সময়টুকু পাওয়া যায়নি।

গাড়ির সঙ্গে ধাক্কা লাগার পর শিশুটিকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার চিকিৎসা শুরুও হয়েছিল। কিন্তু প্রায় তিন ঘণ্টা চিকিৎসা চললেও শেষমেষ কিছু করা যায়নি। হাসপাতাল সূত্রে খবর, শিশুটির মাথায় গভীর ক্ষত হয়েছিল। তার জেরেই সে মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

From around the web

Education

Headlines