Aajbikel

রক্ষাকবচের মেয়াদ বাড়লেও পুলিশি স্বস্তি নেই চৈতালির, তদন্তে কড়াকড়ি

 | 
chaitali

কলকাতা: আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে মৃত্যু সংক্রান্ত মামলায় বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী বিজেপি কাউন্সিলর চৈতালির রক্ষাকবচের সময়সীমা বাড়ানো হল। এই মেয়াদ আরও এক সপ্তাহ বাড়িয়ে দিয়েছে কলকাতা হাইকোর্ট। তবে চৈতালির বিরুদ্ধে রাজ্য পুলিশকে তদন্তের নির্দেশও দিয়েছে আদালত। বিচারপতি রাজাশেখর মান্থার পর্যবেক্ষণ, কোনও কারণ ছাড়াই মাঝপথে পুলিশ ওই মামলার তদন্ত বন্ধ করে দিয়েছিল। তাই আবার তদন্ত শুরু করতে হবে। 

আরও পড়ুন- কাজের প্রাপ্য টাকা মেলেনি! তথ্যমিত্র কেন্দ্রের সামনে বিক্ষোভ, জমা পড়ল ডেপুটেশন

কলকাতা হাইকোর্ট বিজেপি নেত্রী চৈতালি তেওয়ারিকে নির্দেশ দিয়েছে, তদন্তে সহযোগিতা করতে হবে। অন্যদিকে জানান হয়েছে, সপ্তাহে ৩ দিন ২ ঘণ্টা করে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারবে তদন্তকারী অফিসাররা। সময় মতো চৈতালিকে হাজিরাও দিতে হবে। অপরদিকে তাঁর বিরুদ্ধে নথি জাল সংক্রান্ত অভিযোগ উঠেছে। নিম্ন আদালত আগাম জামিন খারিজ করে এই কারণেই। হাইকোর্ট জানিয়েছে, এই বিষয় পুলিশকে খতিয়ে দেখতে হবে। 

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর শিবচর্চা এবং কম্বল বিতরণের অনুষ্ঠান হয়েছিল আসানসোলে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং আসানসোল পুরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালি তিওয়ারি। সেখানেই ঘটে যায় মারাত্মক ঘটনা। কম্বল নেওয়ার তাড়ায় পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ১ নাবালিকাসহ ৩ জনের। এই ইস্যুতেই কলকাতা হাইকোর্টে রক্ষাকবচ চেয়ে আবেদন জানিয়েছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালী তিওয়ারি। সেটা পেলেও পুলিশি তদন্ত থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না। 

Around The Web

Trending News

You May like