Aajbikel

মোবাইলই কি লুকিয়ে শাহজাহানের ‘প্রাণভোমরা’? ‘বাঘ’-এর সঙ্গে কাদের বার্তা বিনিময়, খুঁজছে CBI

 | 
শেখ শাহজাহান

কলকাতা: সিআইডি-র হাত থেকে শাহজাহান শেখকে নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে সিবিআই। খাঁচায় ‘বাঘ’ বন্দি হতেই শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ৷ পশাপাশি চলছে তদন্ত। কিন্তু সিবিআই-এর হাতে এখনও এসে পৌঁছয়নি শাহজাহানের মোবাইল৷ হন্যে হয়েতা খুঁজে বেড়াচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দারা৷ তাঁদের অনুমান, এই মোবাইলেই লুকিয়ে রয়েছে সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহানের ‘প্রাণভোমরা’।

গত ২৯ ফেব্রুয়ারি রাজ্যপুলিশের জালে ধরা পড়ে শাহজাহান শেখ। সেখান থেকে তাঁকে পাঠানো হয় সিআইডি হেফাজতে৷ গত বুধবার শাহজাহানকে হেফাজতে পায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। শাহজাহান হাতে এসেছে ঠিকই, কিন্তু এখনও তাঁর মোবাইলের খোঁজ পায়নি সিবিআইয়। পুলিশের কাছেও প্রাক্তন তৃণমূল নেতার মোবাইল নেই বলে জানতে পেরেছে তারা। তা হলে কোথায় গেল সন্দেশখালির শেখের মোবাইল?

এখন প্রশ্ন আত্মগোপন করতেই কি নিজের মোবাইল ত্যাগ করেছিলেন সন্দেশখালির শেখ? যখন তাঁর কোনও হদিশ মিলছিল না, তখন আদালতে শাহজাহানকে নিয়ে চলা মামলায় তাঁর সই নিয়ে আসেন আইনজীবী। সিবিআই জানতে চায়, এমন কোথায় কোথায় গিয়েছিলেন শাহজাহান, যে সেই তথ্য গোপন করতে হল? না কি ওই মোবাইলে লুকিয়ে রয়েছে এমন কিছু ‘সন্দেশ’ বা বার্তা, যা তাঁকে বিপদে ফেলতে পারে৷ 

Around The Web

Trending News

You May like