Aajbikel

তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজের বাড়িতে সিবিআই হানা

 | 
দেবরাজ

কলকাতা: বৃহস্পতিবার সকাল থেকেই নিয়োগ মামলায় তৎপর সিবিআই৷ শুরু হয়েছে একের পর এক অভিযান৷ এবার তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীর বাড়িতে হানা দিল সিবিআই। দেবরাজ তৃণমূলের বিধাননগর পুরসভার কাউন্সিলর৷  এর আগেও একটি মামলায় তাঁকে তলব করেছিল সিবিআই।

সকাল ৯টা ১০ মিনিটে দেবরাজের রাজারহাটের বাড়িতে পৌঁছয় সিবিআই আধিকারিকদের একটি দল। সেই সময় দেবরাজ বাড়িতে ছিলেন না বলেই জানা যাচ্ছে। বাড়ির সদস্যরা সিবিআই গোয়েন্দাদের জানান, দেবরাজ বাড়িতে নেই। যদিও এর কিছু ক্ষণের মধ্যেই বাড়ির সামনে এসে দাঁড়ায় দেবরাজের গাড়ি৷ সিবিআইয়ের গোয়েন্দারা তাঁকে সঙ্গে নিয়ে বাড়ির ভিতরে ঢোকেন৷ 

দেবরাজ চক্রবর্তী কীর্তনশিল্পী তথা রাজারহাট-গোপালপুর বিধানসভা এলাকার বিধায়ক অদিতি মুন্সির স্বামী। এদিন বাড়িতে ঢোকার মুখে দেবরাজ বলেন, “সিবিআই কেন এসেছে জানি না। তবে ওঁরা জেরা করলে আমি অবশ্যই সাহায্য করব।” 

প্রসঙ্গত, বুধবার ধর্মতলায় বিজেপির সভা থেকে হুঁশিয়ারি দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন, বাংলায় দুর্নীতি বরদাস্ত করা হবে না। তার ২৪ ঘণ্টার মধ্যেই তৎপর কেন্দ্রীয় সংস্থা৷ বৃহস্পতিবার সকাল থেকে রাজ্যের জেলায় জেলায় তল্লাশি অভিযান শুরু করে দিয়েছে সিবিআই৷ হানা দিচ্ছে শাসক দলের নেতা, কাউন্সিলর, বিধায়কদের বাড়িতে।

Around The Web

Trending News

You May like