Aajbikel

বাপ্পাদিত্যর বাড়ি থেকে মিলল অ্যাডমিট কার্ড, সুপারিশ পত্র-সহ নিয়োগ সংক্রান্ত নথি!

 | 
বাপ্পাদিত্য

 কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ  কলকাতার কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়িতে বৃহস্পতিবার হানা দেয় সিবিআই। দীর্ঘ সময় তাঁর বাড়িতে ছিল তদন্তকারী অফিসাররা৷ তল্লাশি চালিয়ে বাপ্পাদিত্যের বাড়ি থেকে ১০০ পাতার নথি উদ্ধার করেন তাঁরা। বৃহস্পতিবার মূলত প্রাথমিক নিয়োগ সংক্রান্ত মামলাতেই শুরু হয় তদন্ত। তবে সিবিআই সূত্রে খবর, এদিনের তল্লাশি চালিয়ে বাপ্পাদিত্যের বাড়ি থেকে স্কুল সার্ভিস কমিশন বা এসএসসির নিয়োগ সংক্রান্ত নথি উদ্ধার করেছেন তদন্তকারী অফিসাররা।

সূত্রের খবর, বাপ্পাদিত্যর বাড়ি থেকে অ্যাডমিট কার্ড, রেকমেন্ডেশন লেটারও উদ্ধার হয়েছে৷ রাজ্য সরকারের একাধিক পদে নিয়োগ সংক্রান্ত নথিও মিলেছে কলকাতার কাউন্সিলরের বাড়ি থেকে৷ তেমনটাই জানা যাচ্ছে সিবিআই সূত্রে৷ 

বাপ্পাদিত্য একটা সময় পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন। পার্থ গ্রেফতার হওয়ার পর থেকেই তিনি ছিলেন সিবিআই নজরে। এদিন জেরায় বাপ্পাদিত্যকে পার্থ চট্টোপাধ্যায় সংক্রান্ত একাধিক প্রশ্ন করা হয়েছে বলেও খবর। তল্লাশির পর বাপ্পাদিত্যর বাড়ি থেকে ব্যাঙ্কের স্টেটমেন্ট, বেশ কিছু বায়োডাটা এবং বাপ্পাদিত্যের মোবাইল সঙ্গে নিয়ে গিয়েছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা।

Around The Web

Trending News

You May like