×

প্রেমিকার সঙ্গে দেখা করাই হল কাল! প্রেমিককে বেধড়ক মারধর করল নাবালিকার ভাইরা

 

উঃ ২৪ পরগনা: প্রেমিকার সঙ্গে দেখা করতে আসায় অপরাধ৷ প্রেমিককে বেধড়ক মারধর করার অভিযোগ প্রেমিকার ভাইয়ের বিরুদ্ধে৷ প্রেমিকার সঙ্গে দেখা করতে আসায় প্রেমিককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল প্রেমিকার ভাইদের বিরুদ্ধে, ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিন জনকে৷ আটক দুই ৷  প্রেমিকার সঙ্গে দেখা করতে আসার অপরাধে প্রেমিককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল প্রেমিকার পিসতুতো ভাইয়ের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় প্রেমিক প্রীতম দেবনাথকে বর্তমানে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার মাটিকুমড়া এলাকায়। প্রীতমের মায়ের অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের নাম ছোট্টু মাঝি, মিলন মাঝি ও  রাকেশ বৈরাগী।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, আমকোলার প্রীতম দেবনাথ এর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মাটিকুমরা নবম শ্রেণির এক ছাত্রীর। অভিযোগ বৃহস্পতিবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে যায় প্রীতম। তখন তাকে প্রেমিকার পিসতুতো ভাইরা বেধড়ক মারধর করে। প্রীতমের মা সবিতা দেবী জানিয়েছেন, প্রীতমের প্রেমিকা মেয়েটিকে চিনতেন না তিনি৷ 

আশঙ্কাজনক অবস্থায় প্রীতমকে প্রথমে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। বর্তমানে সে পাকর্সাকাস এর একটি বেসরকারি নার্সিং হোমের আইসোলেশনে ভর্তি রয়েছে। এই ঘটনায় প্রীতমের মায়ের অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করেছে গাইঘাটা থানার পুলিশ। তাদেরকে আজ বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা রয়েছে বলে খবর ।

From around the web

Education

Headlines