Aajbikel

কলেজ ছাত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা! সুশান্তকাণ্ডের ছায়া বীরভূমে

 | 
knife

সাঁইথিয়া: মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা কে ভুলতে পেরেছে? প্রকাশ্য রাস্তায় সুতপা চৌধুরী নামক এক যুবতীকে কুপিয়ে খুন করেছিল সুশান্ত চৌধুরী নামের এক যুবক। দাবি করা হয়েছিল সে নাকি তার প্রাক্তন প্রেমিকা ছিল। এবার ওই একই ধরনের ঘটনা ঘটল বীরভূমের সাঁইথিয়ায়। রাস্তায় প্রকাশ্যে এক কলেজ ছাত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা করা হল। মারাত্মক জখম অবস্থায় ওই তরুণী এখন হাসপাতালে চিকিৎসাধীন। যুবককে পাকড়াও করেছে পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলেজ থেকে ফেরার পথে বাস ধরার জন্য সাঁইথিয়ার তালতলা মোড়ের কাছে অপেক্ষা করছিল ওই ছাত্রী। সেই সময়েই আচমকা এক যুবক তার ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়। তরুণীকে বাঁচাতে পাশে এক দোকানদার সঙ্গে সঙ্গে ছুটে এলে যুবক তাকেও আক্রমণ করে। তবে স্থানীয়রা অল্প সময়ের মধ্যেই ওই যুবককে চেপে ধরে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম নাজিবুল হক। 

মুর্শিদাবাদ কাণ্ডের স্মৃতি উস্কে দেওয়া ওই যুবক কেন তরুণীর ওপর হামলা করেছে তার উত্তর নাকি সে দিতে পারছে না! জিজ্ঞেস করলে 'জানি না' বলছে। আপাতত জখম ছাত্রীকে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর হাতে ও পায়ে আঘাত লেগেছে। মিষ্টির দোকানের ওই ব্যক্তি চোট পেয়েছেন হাতে। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে রামপুরহাট মেডিক্যাল কলেজে।

Around The Web

Trending News

You May like