Aajbikel

দেশে একদলীয় গণতন্ত্র চায় বিজেপি! মাথাভাঙার মঞ্চ থেকে সুর চড়ালেন মমতা

 | 
মমতা

কলকাতা: উত্তরবঙ্গের মাথাভাঙা থেকে বিজেপি’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ বিজেপি দেশে একদলীয় গণতন্ত্র চাইছে বলে সুর চড়ালেন তিনি। তোপ দেগে তিনি বলেন, ‘‘বিজেপির একটাই নীতি। ওয়ান নেশন, ওয়ান পলিটিক্যাল পার্টি।” তাঁর কটাক্ষ, বিজেপির শাসন মানেই এজেন্সিরাজ।

ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে৷ লাগু রয়েছে নির্বাচনী আচরণ বিধি৷ এর পরেও যেভাবে কেন্দ্রীয় এজেন্সিগুলি বিভিন্ন রাজ্যে সক্রিয় রয়েছে, তা ভারতীয় রাজনীতিতে প্রায় বেনজির৷ প্রায় প্রতিদিনই কোনও না কোনও বিরোধী নেতা-মন্ত্রীর বাড়িতে হানা দিচ্ছে ইডি, সিবিআই, আয়কর বিভাগের মতো কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকরা৷ বিরোধীদের অভিযোগ, বিরোধীদের দুর্বল করতেই এই পদক্ষেপ। এইকই সুর শোনা গেল তৃণমূল সুপ্রিমোর মুখেও৷ এদিন মাথাভাঙার সভা থেকে তিনি বলেন, “ভোটের আগে বাড়ি বাড়ি গিয়ে ইডি-সিবিআই ভয় দেখাচ্ছে। বলছে বিজেপিতে যোগ না দিলেই গ্রেফতার হতে হবে।”

মুখ্যমন্ত্রীর কথায়, “সিআইএসএফ, আয়কর, এনআইএ কীভাবে বিজেপির ইশারায় মানুষের উপর অত্যাচার করে চলেছে। মানুষকে দিনের পর দিন হেনস্তা করছে। যা শাসক বিরোধীকে সম লড়াইয়ের সুযোগ দেয় না। নির্বাচন কমিশনের কাছে আমার অনুরোধ, আপনারা এই বিষয়টি দেখুন। “

Around The Web

Trending News

You May like