×

ফের দুষ্কৃতী তাণ্ডব ভাটপাড়ায়, পড়ল বোমা, জখম ২ 

 
ফের দুষ্কৃতী তাণ্ডব ভাটপাড়ায়, পড়ল বোমা, জখম ২
 

ভাটপাড়া: ফের দুষ্কৃতী তাণ্ডবের জেরে উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া। এবার ভাটপাড়া থানার অন্তর্গত কলাবাগান তিন নম্বর গেট এলাকায় মঙ্গলবার রাতে অতর্কিতে হামলা চালায় একদল দুষ্কৃতী। চলে বোমাবাজি। দুষ্কৃতী তাণ্ডবের জেরে আহত হয়েছেন দু’জন বাসিন্দা।

সূত্রের খবর, বুধবার ছিল ভাটপাড়া ও জগদ্দল অঞ্চলে গণেশ পুজোর বিসর্জন। সূত্রের মতে এই গণেশ পুজোর বিসর্জন ঘিরে গন্ডগোলের সূত্রপাত। প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার দুই ব্যক্তি রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তখন ওই এলাকা দিয়ে যাচ্ছিল বিসর্জনের শোভাযাত্রা৷ দুষ্কৃতীরা ঘিরে ধরে স্থানীয় দুই যুবক অজিত সিং ও বিষ্ণু যাদব কে। দুষ্কৃতীরা পিস্তলের বাট দিয়ে মাথায় আঘাত করে স্থানীয় যুবক অজিত কুমার সিংকে। বিষ্ণুদেব যাদব নামে অপর ব্যক্তি দুষ্কৃতীঁদের ছোঁডা  বোমার ঘায়ে আহত হয়েছেন।

বোমাবাজির পর দুষ্কৃতীরা পালিয়ে গেলে স্থানীয় বাসিন্দারা দুজনকে উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে তাঁদের প্রাথমিক চিকিৎসা করানো হয়৷ অভিযোগ, সনুর নেতৃত্বে একদল দুষ্কৃতী আচমকা বোমাবাজি করেছে। তারই জেরে এলাকায় নতুন করে ছড়িয়ে পড়েছে আতঙ্ক৷ ঘটনায় জড়িতদের খোঁজে তল্লাশি চালাচ্ছে ভাটপাড়া থানার পুলিশ। বাসিন্দাদের অভিযোগ, পুলিশি নিস্ক্রিয়তার জেরেই এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য বেড়েই চলেছে৷ প্রসঙ্গত, মঙ্গলবার কাকভোরে বোমা পড়েছিল এলাকার বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে৷ যদিও পুলিশের দাবি, ঘটনার তদন্ত শুরু হয়েছে৷ দুষ্কৃতীদের খোঁজে চালানো হচ্ছে তল্লাশি৷

From around the web

Education

Headlines