Aajbikel

লকেটকে কু-কথা অসিতের! ভাইরাল ভিডিয়ো ঘিরে উত্তাল চুঁচুড়া, থানা ঘিরে বিক্ষোভ বিজেপির

 | 
অসিত-লকেট

 চুঁচুড়া: লকেট চট্টোপাধ্যায় প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার৷ তাঁর কটুকথার ঝাঁঝে উত্তপ্ত চুঁচুড়া! তাঁর মন্তব্যের ভিডিয়ো ভাইরাল হতেই ব্যপক উত্তেজনা ছড়ায়। চুঁচুড়া থানার সামনে বিক্ষোভে বসেন বিজেপির কর্মী-সমর্থকরা।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার হুগলির বিদায়ী বিজেপি সাংসদ তথা বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সম্পর্কে অসাংবিধানিক শব্দ ব্যবহার করছেন। অসিতকে ওই ভিডিয়োয় বলতে শোনা যায়, "আরে ভাই ওকে মমতা বন্দ্যোপাধ্যায়ের চেয়ারটা নিতে বলুন না। বিজেপিতে পড়ে আছে কেন? দু নম্বরী মাল, বিজেপির সাথেও আছে তৃণমূলের সাথেও আছে।"  যদিও এই ঘটনার ভিডিয়ো যাচাই করেনি আজবিকেল.কম৷ 

এদিকে, অসিতের মন্তব্যের পরই প্রতিবাদে ফেটে পড়ে বিজেপি৷ তিনি শুধু লকেট চট্টোপাধ্যায়কেই নন, সমস্ত নারীদের অপমান করেছেন বলে অভিযোগ তুলে বিক্ষোভ শুরু হকরে গেরুয়া শিবির৷ চুঁচুড়া ঘড়ির মোড় থেকে মিছিল করে চুঁচুড়া থানার সামনে যান তাঁরা৷ শুরু হয় বিক্ষোভ৷ অসিতের কুশপুতুলও পোড়ান তাঁরা৷ বিক্ষোভকারীদের রুখতে থানার গেট আটকে দাঁড়ায় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ।

Around The Web

Trending News

You May like