Aajbikel

স্মক বোমা হামলাকারীকে কুপোকাত করেছিলেন অর্জুন! বললেন, ‘সেদিন ১০-১২ জন সাংসদ মারা যেতেন..’

 | 
অর্জুন

কলকাতা: সংসদের অন্দরে স্মক বোমা হামলার ঘটনায় তোলপাড় গোটা দেশ৷ ‘সংসদ হানা’র পর প্রশ্ন উঠেছে দেশের অন্যতম সুরক্ষিত স্থানের নিরাপত্তা নিয়ে। উঠেছে রাজনৈতিক বিতর্কের ঝড়৷ কিন্তু সব কিছুর মাঝে আমআদমির প্রশ্ন, ঠিক কী হয়েছিল সেদিন? সেদিনের ঘটনার অন্যতম সাক্ষী হলেন ব্যারাকপুরের তৃণমূল সাংসদ অর্জুন সিং। তিনি শুধু ওই দিন সংসদে রং বোমা হামলার সাক্ষীই নন, তাঁর কবলে পড়েছিলেন এক হানাদার৷ রং বোমা হামলাকারীদের একজনকে কুপোকাত করেছিলেন তিনি৷ কেমন ছিল সেদিনের অভিজ্ঞতা? 

ভাটাপাড়ার বাড়ি থেকে সংবাদমাধ্যমকে অর্জুন বলেন, “আমি জীবনে কখনও কোনও ব্যক্তিকে ভয় পাইনি। কিছু লোক থাকে, যাঁরা প্রতিনিয়ত মৃত্যুর সঙ্গে লড়াই করে। সেদিন আমি ওই হামলাকারীকে জাপটে ধরে পিছন থেকে মাটিতে ফেলে দিই।” তাঁর কথায়, “আমিও তো নিয়মিত ভাবে শরীরচর্চা করি, প্রশিক্ষণ নিই। আমাদের বলাই থাকে, যে কেউ তোমার ওপরে হামলা করুক না কেন, প্রথমে তাকে জাপটে ধরে মাটিতে ফেলে দিতে হবে। ওদিন সেটাই করেছি। হামলাকারীকে ধরেই সঙ্গে সঙ্গে মাটিতে আছড়ে ফেলি। তাতেই অর্ধেক কাজ হয়ে গিয়েছে।” 

ডাকাবুকো এই সাংসদের কথায়, ওই দিনের ঘটনা অত্যন্ত ভয়াবহ৷ ওটা স্মোকড বোমা না হয়ে অন্য কিছু হত, তাহলে ১০-১২ জন সাংসদ এমনিতেই মারা যেতেন। ”

Around The Web

Trending News

You May like