Aajbikel

'২৪-এ মোদীকে জেতান, '২৬-এ বঙ্গে বিজেপির সরকার! ধর্মতলায় দাবি শাহের

 | 
amit shah

কলকাতা: ধর্মতলায় ২১ জুলাইয়ের সভাস্থলে বিজেপির আজকের সভায় বক্তব্য রাখতে গিয়ে বাংলার শাসক দল তৃণমূলকে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে জোর আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুর্নীতি ইস্যু নিয়ে তো তুলোধনা করলেনই, তাছাড়া বিধায়ক শুভেন্দু অধিকারীকে বিধানসভা থেকে সাসপেন্ড করার ইস্যু নিয়েও তিনি তোপ দাগেন। অমিত শাহের হুঙ্কার, আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল হারার সঙ্গেই সঙ্গেই বাংলায় বদলের দিন শুরু হবে। ২০২৬ সালে বঙ্গে সরকার গড়বে বিজেপি। 

অমিত শাহ এদিন বক্তব্য রাখতে উঠে বলেন, তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর থেকে না বাংলায় দুর্নীতি কমেছে, না তোষণ। একই ভাবে রাজনৈতিক হিংসাও বাংলায় সবথেকে বেশি হয়। পরিবর্তন আনার কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার এই রাজ্যকে শেষ করে দিয়েছেন বলেই মত শাহের। তিনি আরও বলেন, তৃণমূল সরকার বারবার অভিযোগ করে কেন্দ্রীয় সরকার বঞ্চিত করে রেখেছে, বরাদ্দ অর্থ পাঠায় না। কিন্তু শাহ জানান, মোদী সরকারের তরফে বাংলার জন্য যে টাকা আসে তা তৃণমূলের সিন্ডিকেট বাহিনীর কাছে চলে যায়। তারা সাধারণ মানুষের কাছে তা পৌঁছে দেয় না। 

এই প্রসঙ্গের পরই বিধানসভা থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়ে সমালোচনা করেন অমিত শাহ। তাঁর কথায়, এই নিয়ে দ্বিতীয়বার শুভেন্দু অধিকারীকে বরখাস্ত করা হয়েছে। উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) শুভেন্দুকে বিধানসভা থেকে বার করতে পারেন, কিন্তু জনতাকে চুপ করাতে পারবেন না। 

Around The Web

Trending News

You May like