Aajbikel

মমতার তৃণমূলের পরাজয় নিশ্চিত! সভার আগেই হুঙ্কার শাহের

 | 
অমিত শাহ

কলকাতা: বিজেপির জন্য অন্যতম বড় সভা আজ আয়োজিত হয়েছে কলকাতার বুকে। আর এই সভার প্রধান বক্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রায় দেড় ঘণ্টা তিনি সভাস্থলে থাকতে চলেছেন। ধর্মতলার সভায় তিনি কী বক্তব্য রাখেন তা জানতে উদ্যোগী গেরুয়া শিবিরের কর্মী, সমর্থক এবং বঙ্গীয় নেতারা। তবে তার আগে সোশ্যাল মিডিয়ায় বড় বার্তা দিয়েছেন শাহ। 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের টুইট নিয়ে এখন সরগরম রাজ্য রাজনীতি। তিনি সোশ্যাল মাধ্যমে লিখেছেন, ''প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি এখন বাংলার মানুষের প্রথম পছন্দের রাজনৈতিক দল। আগামী নির্বাচনে বিজেপির জয় এবং মমতা দিদির তৃণমূল কংগ্রেসের হার নিশ্চিত। আজ কলকাতার সভায় বক্তব্য রাখার জন্য মুখিয়ে আছি।'' বিজেপি আসলে এই সভাকে 'প্রতিবাদ সভা' নাম দিয়েছে। জানা গিয়েছে, কলকাতা বিমানবন্দরে নামার পর শাহ বায়ুসেনার বিশেষ হেলিকপ্টারে করে রেসকোর্স ময়দানে আসবেন তারপর সড়কপথে ধর্মতলা পৌঁছবেন। 

এদিকে আবার সভার আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে ৫১ হাজার খোলা চিঠি দিয়েছে এ রাজ্যের শাসক শিবির তৃণমূল কংগ্রেস। চিঠিতে বেশ কিছু প্রশ্ন তুলেছেন তৃণমূল যুব সংগঠনের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। পাশাপাশি, জানানো হয়েছে রাজ্যের ‘বকেয়া’ মেটানোর দাবিও। অন্যদিকে, শাহী সভার আগে শহরে একাধিক পোস্টার ফেলেছে তৃণমূল। তাতে লেখা, ‘মোটা ভাই, ভোট নাই’।  

Around The Web

Trending News

You May like