Aajbikel

২৩ মিনিটেই শেষ 'শাহি' বক্তৃতা, পার্থ, জ্যোতিপ্রিয়র নামে তোপ তৃণমূলকে

 | 
অমিত শাহ

কলকাতা: তৃণমূল কংগ্রেসের ২১ জুলাইয়ের সভাস্থলে বিজেপির সভা। প্রধান বক্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি কী বলবেন, কী বার্তা দেবেন, তা জানতে ভীষণরকম উৎসাহী ছিল গেরুয়া শিবিরের সমর্থক, কর্মীরা। সভায় বক্তব্য রাখতে গিয়ে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বাংলার সরকারকে আক্রমণ করেওছেন অমিত শাহ। কিন্তু মাত্র ২৩ মিনিটেই তাঁর বক্তব্য শেষ হয়। তবে তাঁর এই বক্তব্যে একাধিক দিক উঠে আসে। 

এদিনের বক্তব্য অমিত শাহ ভিন্ন দুর্নীতি মামলায় গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডল এবং জ্যোতিপ্রিয় মল্লিকের প্রসঙ্গ তোলেন। বলেন, গ্রেফতার হওয়া বাংলার শাসকদলের মন্ত্রী, বিধায়ক এবং নেতাদের এখনও দল থেকে সাসপেন্ড করা হয়নি। কেন, সেই প্রশ্ন তুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থেকে উত্তর চান শাহ। এছাড়া বক্তব্য রাখতে উঠে বলেন, তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর থেকে না বাংলায় দুর্নীতি কমেছে, না তোষণ। একই ভাবে রাজনৈতিক হিংসাও বাংলায় সবথেকে বেশি হয়। পরিবর্তন আনার কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার এই রাজ্যকে শেষ করে দিয়েছেন বলেই মত শাহের। 

''বাংলার আওয়াজ কোথায় হারিয়ে গেল?'' এই প্রশ্ন তুলে সভায় আগত সকলের উদ্দেশ্যে সম্প্রতি যে যে দুর্নীতি ইস্যু নিয়ে আলোচনা চলছে তার কথা বলেন অমিত শাহ। তাঁর মন্তব্য, তৃণমূল সরকার বারবার অভিযোগ করে কেন্দ্রীয় সরকার বঞ্চিত করে রেখেছে, বরাদ্দ অর্থ পাঠায় না। কিন্তু শাহ জানান, মোদী সরকারের তরফে বাংলার জন্য যে টাকা আসে তা তৃণমূলের সিন্ডিকেট বাহিনীর কাছে চলে যায়। তারা সাধারণ মানুষের কাছে তা পৌঁছে দেয় না।    

Around The Web

Trending News

You May like