Aajbikel

শান্তিভঙ্গের অভিযোগ উঠল দেবের বিরুদ্ধে, হাইকোর্টের দ্বারস্থ প্রবীণ দম্পতি

 | 
দেব

কলকাতা: বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। সম্প্রতি নিজের কেরিয়ারের হয়তো সবথেকে বড় হিট দিয়েছেন। আবার অন্যদিকে তৃণমূল কংগ্রেসের সাংসদ, সদ্য বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসডর হওয়ার প্রস্তাব পেয়েছেন। সব মিলিয়ে দীপক অধিকারী তথা দেবের সময়টা ভালোই যাচ্ছে বলা যায়। কিন্তু আচমকাই এমনটা একটা ঘটনা ঘটল যা তাঁকে অস্বস্তিতে ফেলবে। দেবের বিরুদ্ধে শান্তিভঙ্গের অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন এক প্রবীণ দম্পতি। তারা আসলে দেবের প্রতিবেশী। 

আরও পড়ুন- টলিউডের দুর্নীতির যোগ, কুন্তলের সাড়ে ৬ কোটি টাকার লেনদেন

দক্ষিণ কলকাতার যে আবাসনে দেব থাকেন তার পাশেই থাকেন এই দম্পতি। কিন্তু তাঁদের অভিযোগ, বসবাসের জায়গায় ব্যবসা করছেন অভিনেতা। দেবের ফ্ল্যাটে গানবাজনা হয়, মিউজিক স্টুডিয়ো থাকার কারণে দেবের ফ্ল্যাট থেকে গান, বাজনার শব্দ বাইরে আসে। ব্যক্তির দাবি, এর ফলে তাঁর অসুস্থ স্ত্রীর অসুবিধা হয়। এই অভিযোগ নিয়েই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি। দম্পতি জানিয়েছে, আবাসন কর্তৃপক্ষকে অভিযোগ জানিয়েছিলেন তারা কিন্তু তাতে কোনও লাভ হয়নি। অবশেষে আর কোনও উপায় না পেয়ে আদালতে আসেন তারা। যদিও কলকাতা হাইকোর্ট এই ব্যাপারে সরাসরি হস্তক্ষেপ করেনি। 

আদালত জানিয়েছে, এই ইস্যু নিয়ে ওই দম্পতিকে কলকাতা পুরসভায় যেতে হবে। পুরসভার লাইসেন্স বিভাগ বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবে। ইতিমধ্যেই অবশ্য পুরসভার আইনজীবী জানিয়েছেন, নিজের বাসস্থানে কেউ ছোটখাটো ব্যবসা করলে অনুমতি দেওয়া হয়। তাই দেবকেও লাইসেন্স দেওয়া হয়েছে। এদিকে দেবের তরফ থেকেও আদালতে জানান হয়েছে যে, কারও অসুবিধা করে কোনও কাজ হচ্ছে না তাঁর ফ্ল্যাটে। যদিও ওই দম্পতির অভিযোগ, দেবকে এমন কোনও অনুমতি দেননি আবাসন কর্তৃপক্ষ। 

Around The Web

Trending News

You May like