×

Breaking: সোনা পাচারের অভিযোগ, গ্রেফতার তৃণমূল নেতার ছেলে, পরে জামিন

 
TMC

কলকাতা: নিয়োগ কেলেঙ্কারি থেকে শুরু করে গরু পাচার, কয়লা পাচারের ইস্যু নিয়ে তৃণমূল কংগ্রেস শিবির এমনিতেই অস্বস্তিতে। এবার সোনা নিয়েও অস্বস্তি বাড়ল তাদের। কারণ সোনা পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক তৃণমূল নেতার ছেলেকে। জানা গিয়েছে, বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্যর ছেলের সঙ্গে তাঁর শ্যালকও গ্রেফতার হয়েছেন।

আরও পড়ুন- স্কুলের ভোটে তৃণমূল নেতা-ঘনিষ্ঠদের 'তাণ্ডব', কেঁদে ফেললেন প্রধান শিক্ষক

সূত্রের খবর, ৪ কেজি সোনা বাজেয়াপ্তর মামলায় তৃণমূল নেতার শ্যালককে জেরা করা হয়। তাঁকে জেরা করেই বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্যর ছেলেকে গ্রেফতার করা হয়েছে। রাজধানী এক্সপ্রেস করে সোনা পাচার করা হচ্ছিল এমন এক মামলায় গত জুলাই মাসে তৃণমূল নেতার শ্যালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। ডিরেক্টরেট অফ রেভেনিউ ইন্টালিজেন্স এই গ্রেফতারি করেছে। জানা গিয়েছে, দিল্লিতে এই ৪ কেজি সোনা পাচার করা হচ্ছিল।

দুজনকেই এদিন ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। এই দুজনের জেল হেফাজতের আবেদন জানান হয়েছে বলেই খবর। একই সঙ্গে জানা গিয়েছে, আদালতে ডিরেক্টরেট অফ রেভেনিউ ইন্টালিজেন্স দাবি করেছে যে, সোনা পাচারে এই দুই ব্যক্তিই হচ্ছেন কিংপিং। তাই তাদের যেন জেল হেফাজত হয়। পরে অভিযুক্তদের জামিন দেয় আদালত৷

From around the web

Education

Headlines