Aajbikel

প্রণবপুত্র নন, সাগরদিঘির তৃণমূল প্রার্থী হলেন ইনি

 | 
তৃণমূল

কলকাতা: ইতিউতি খবর ছড়িয়ে পড়েছিল যে সাগরদিঘি উপনির্বাচনে ঘাসফুল শিবিরের প্রার্থী হতে চলেছেন প্রাক্তন রাষ্টপ্রতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। স্বাভাবিকভাবে জল্পনা বেড়েছিল এই নিয়ে। বিজেপির প্রার্থী তাঁকে কতটা টক্কর দিতে পারবেন সেই নিয়ে আলোচনা শুরু হয়েছিল। কিন্তু অবশেষে জানা গেল, প্রণবপুত্র প্রার্থী হলেন না। বরং স্থানীয় প্রার্থীর ওপরেই ভরসা রেখেছে তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন- জানুয়ারি শেষের আগেই কি বিদায়ের পথে শীত? চলতি সপ্তাহে কেমন থাকবে আবহাওয়া?

সাগরদিঘির উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হলেন দেবাশিস বন্দ্যোপাধ্যায়। সোমবার তৃণমূলের তরফে প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। সাগরদিঘির প্রার্থী দেবাশিস বর্তমানে সাগরদিঘি ব্লক তৃণমূলের সভাপতি। দীর্ঘদিন ধরেই দলের সঙ্গে যুক্ত তিনি। উপনির্বাচনে এখনও অন্য কোনও রাজনৈতিক দল তাদের প্রার্থীর নাম ঘোষণা করেনি। সেই দিক থেকে কিছুটা এগিয়েই শুরু করল ঘাসফুল। সাগরদিঘি বিধানসভা কেন্দ্র তৃণমূল কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসাবে পরিচিত। তাই এই আসন ধরে রাখতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস শিবির।

গত ২৯ ডিসেম্বর মৃত্যু হয়েছিল রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ ও উদ্যানপালন দফতরের মন্ত্রী সুব্রত সাহার। তাঁর প্রয়াণে খালি হয়ে যায় মুর্শিদাবাদের সাগরদিঘি আসনটি। সেই আসনের জন্যই উপনির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ২৭ ফেব্রুয়ারি এই আসনে ভোটগ্রহণ হবে এবং ভোটগণনা ২ মার্চ। আর এই ভোটের জন্যই সাগরদিঘি আসনের প্রার্থী ঠিক করে নিয়েছে তৃণমূল কংগ্রেস শিবির।

Around The Web

Trending News

You May like