×

কেন তাঁকে নোটিশ? শিশু কমিশনের কাছে পাল্টা ব্যাখ্যা চাইলেন শুভেন্দু

 
শুভেন্দু

কলকাতা: তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পুত্রকে নিয়ে একটি টুইট করেছিলেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। এই দাবি ওঠায় তাঁকে নোটিশ পাঠায় রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশন। তবে এবার তাদের বিরুদ্ধে পাল্টা যুক্তি খাঁড়া করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। তাঁকে কেন এই নোটিশ পাঠানো হয়েছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এমনকি এই নিয়ে টুইট করে তার ব্যাখ্যা পর্যন্ত দিয়েছে শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন- জেলে বন্দি মন্ত্রীকে তেল মালিশ! কী ভাবে ফাঁস ছবি, ED-র বিরুদ্ধে আদালত অবমাননার নোটিস

টুইট করে শিশু কমিশনের উদ্দেশ্যে মন্তব্য করে তিনি দাবি করেছেন যে তাদের অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। শুভেন্দু বলছেন, পশ্চিমবঙ্গের শিশু অধিকার সুরক্ষা কমিশনের নোটিসের জবাব দিয়েছেন তাঁর আইনজীবী। যে অভিযোগ আনা হয়ছে, তার পুরোটাই ভিত্তিহীন। এরপরেই বিজেপি বিধায়কের কথা, ‘কয়লা ভাইপো’ বলতে তারা কাকে বুঝেছে, সেটা বলতে হবে। এটাও জানাতে হবে যে, কয়লা ভাইপো’র পুত্র একজন নাবালক সেটাও তারা ভেবে নিল কী ভাবে। স্বাভাবিকভাবে বলা যায়, এই ইস্যু ঘিরে এখন যাবতীয় জল্পনা তুঙ্গে। দেখা যাক এই নিয়ে শিশু কমিশন কী জবাব দেয় বা আদৌ দেয় কিনা।

আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফুটবল ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রথম ডিভিশনের চ্যাম্পিয়নশিপের ম্যাচে জয় পেয়ে প্রিমিয়ার ডিভিশনে উঠেছে। সেই কারণে আলিপুরের পাঁচতারা হোটেলে গত রবিবার বিশেষ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। তার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করা হয়। কিন্তু রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টুইট করে নাম না নিয়ে দাবি করেছিলেন, ''কয়লা ভাইপো’র ছেলের জন্মদিনের অনুষ্ঠানে নিশ্ছিদ্র নিরাপত্তার আয়োজন করা হয়েছে। ৫০০ পুলিশ, বম্ব স্কোয়াড, গোয়েন্দাকুকুর বাহিনীও মোতায়েন করা হয়েছে অনুষ্ঠানস্থলে।''  

From around the web

Education

Headlines