×

অভিষেক পুত্রকে নিয়ে 'ভুয়ো' পোস্ট, শুভেন্দুকে নোটিস শিশু সুরক্ষা কমিশনের

 
suvendu

কলকাতা: তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পুত্রকে নিয়ে একটি টুইট করেছিলেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। সেই নিয়ে এখন তরজা তুঙ্গে। এখন জানা গিয়েছে, রাজ্যের বিরোধী দলনেতাকে শোকজ নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে শিশু অধিকার সুরক্ষা কমিশন। শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ, তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ৩ বছরের পুত্রের জন্মদিন নিয়ে ভুয়ো প্রচার করেছিলেন। সম্প্রতি এই ইস্যুতে পকসো আইনে এফআইআর করা হয়েছিল শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে।

আরও পড়ুন- নিয়োগ মামলায় ভিন্ন জবাব রাজ্য এবং এসএসসি-র, কমিশন ভেঙে দিন, মন্তব্য ক্ষুব্ধ বিচারপতির

আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফুটবল ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রথম ডিভিশনের চ্যাম্পিয়নশিপের ম্যাচে জয় পেয়ে প্রিমিয়ার ডিভিশনে উঠেছে। সেই কারণে আলিপুরের পাঁচতারা হোটেলে গত রবিবার বিশেষ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। তার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করা হয়। কিন্তু রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টুইট করে দাবি করেছিলেন, ওই হোটেলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পুত্রের জন্মদিন পালন করা হচ্ছে। তার জন্য নিরাপত্তা বাড়ানো হয়েছে। পুলিশ, বম্ব স্কোয়াড সব মোতায়েন করা হয়েছে। এই দাবি নিয়েই যত বিতর্ক।

এদিকে আবার ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নম্বরে ‘কুরুচিকর অশ্লীল’ মেসেজ করা হচ্ছে জানিয়ে রাজ্য পুলিশের সাইবার অপরাধ দমন বিভাগে অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী। অভিযোগের আঙুল তুলেছেন সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকে। তৃণমূল অবশ্য সেই অভিযোগ মানতে চায়নি।

From around the web

Education

Headlines