×

অরিজিৎ মা-মাটি-মানুষের লোক, গায়কের প্রশংসায় পঞ্চমুখ মুখ্যমন্ত্রী

 
mamata_arijit

সাগরদিঘি: কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে 'গেরুয়া' গান গেয়েছিলেন গায়ক অরিজিৎ সিং। তারপর একটি খবর প্রকাশ্যে আসে যে তাঁর ইকো পার্কের শো বাতিল হয়েছে। ব্যস, শুরু হয়ে যায় বিতর্ক। দাবি তোলা হয়, অরিজিৎ ওই গান গাওয়ার জন্যই তাঁর শো বাতিল হয়েছে। কিন্তু এখন সেই বিতর্ক অতীত। বরং গায়কের জেলায় দাঁড়িয়েই তাঁর ভূয়সী প্রশংসা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, অরিজিৎ মা-মাটি-মানুষের লোক।

আরও পড়ুন: কোন কোন ফ্যাক্টরে প্রধানমন্ত্রী হওয়া বেশ কঠিন মমতা বন্দ্যোপাধ্যায়ের? কী সমীকরণ কাজ করছে সেখানে?

মুর্শিদাবাদ জেলায় ঝটিকা সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলার সাগরদিঘিতে প্রশাসনিক সভামঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে তিনি অরিজিতকে প্রশংসায় ভরিয়ে দেন। মুখ্যমন্ত্রী বলেন, অরিজিৎ মা মাটি মানুষের লোক। মাটিতে থাকতেই ভালোবাসেন। খুব ভাল গান করেন। আজকে সারা বিশ্বের গর্ব। এই প্রসঙ্গেই মমতা জানান, অরিজিৎ তাঁকে জানিয়েছিলেন যে জঙ্গিপুরে একটি হাসপাতাল বানাতে চান তিনি। মুখ্যমন্ত্রী বলেন, তিনি তাঁকে জানিয়েছেন যে, হাসপাতাল তৈরি কাজে সরকার সব রকম সাহায্য করবে। এই ধরনের যা যা কাজ হবে সরকার পাশে আছে। শুধু এখানেই থামেননি বাংলার মুখ্যমন্ত্রী। মমতা আরও বলেন, অরিজিতের কোনও অহংকার নেই। ওঁর নিজের গুণই ওঁর সবচেয়ে বড় অহংকার, অলঙ্কার। 

 

কিছুদিন আগেই অরিজিৎ সিং-এর শো বাতিল নিয়ে যে হইচই বেঁধেছিল তার জবাব অবশ্য রাজ্যের শাসক দল দিয়েছিল। দলীয় মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছিলেন, ইকো পার্কের শো আগেই বাতিল হয়েছে এবং তা অরিজিৎ নিজেও জানতেন। বিকল্প জায়গা দেখার কাজও চলছে এবং সেই হিসেবে আগের স্থানের জন্য জমা দেওয়া টাকা ফেরত নিয়ে নতুন স্থানের জন্য কিছু টাকা জমাও দিয়েছেন গায়ক।

From around the web

Education

Headlines