×

'নিজেকে সাপ বলেন, তার মতোই খোলস বদলেছেন', মিঠুনকে পাল্টা কুণালের

 
kunal_mithun

কলকাতা: বিতর্কের সূত্রপাত 'প্রজাপতি' সিনেমা। দেব এবং মিঠুন একসঙ্গে এই ছবিতে অভিনয় করে সাড়া ফেলেছেন ঠিকই কিন্তু এটি নিয়ে রাজনৈতিক আলোচনাও কম হচ্ছে না। তৃণমূল নেতা কুণাল ঘোষ মিঠুনের অভিনয় নিয়ে খোঁচা দিয়েছিলেন। সেই সময় অবশ্য মুখ খোলেননি 'মহাগুরু'। তবে এদিন মুখ খুলে নাম না করে কুণাল ঘোষকে 'এলি তেলি গঙ্গারাম' বলে কটাক্ষ করেন। তবে তার পাল্টা দিতে বেশি দেরিও করেননি খোদ কুণাল। মিঠুনকে বিদ্রূপ করে তিনি বলেন, সাপের মতো খোলস বদলাচ্ছেন।

আরও পড়ুন- বড় অভিযোগে বিদ্ধ তিনি, আদালতে হাজিরা দিলেন নিশীথ প্রামাণিক

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুণাল বলেছেন, ''মিঠুন চক্রবর্তী তো নিজেকে সাপের সঙ্গে তুলনা করেন। সাপের আবার খোলস বদলানোর অভ্যাস আছে। মরশুমে মরশুমে খোলস ছাড়ে, নতুন খোলস। পুরনো দল ছেড়ে নতুন দল। মিঠুন দা যদি এলি তেলি শব্দটি আমার জন্য বলে থাকেন তাহলে আমি খুশি, আনন্দিত। কারণ এই এলিতেলির সঙ্গেই একদিন পদ্মশ্রী পাওয়ার জন্য প্রণব বাবুর কাছে গিয়েছিলেন সুপারিশ করাতে। এই এলিতেলির সঙ্গেই ২০১১ সালে গিয়েছিলেন রাইটার্সে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে হাত ধরে ক্ষমা চাইতে।'' এক কথায়, তাঁর সঙ্গে থেকে মিঠুন চক্রবর্তী কী কী 'সুবিধা' পেয়েছেন বা নিয়েছেন তা তুলে ধরেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

আগেই 'প্রজাপতি' ছবিতে মিঠুনের অভিনয় প্রসঙ্গে ব্যঙ্গ করে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেছিলেন, দেব বেচারা একটা সুন্দর ছবি করতে গেল, মিঠুনদার ফ্লপ অভিনয়! ওখানে যদি পরাণ বন্দ্যোপাধ্যায় থাকতেন ফাটাফাটি হয়ে যেত। পরাণ বন্দ্যোপাধ্যায় টনিকে মিঠুনকে ১০ গোল দিয়ে দিয়েছেন। যদিও কুণালের এই বক্তব্য সমর্থন করেননি তৃণমূল সাংসদ তথা টলি তারকা দেব। বরং পাল্টা বলেছিলেন, কুণাল ঘোষ ছবি সম্পর্কে বোঝেন না। 

From around the web

Education

Headlines