×

সার্কিট হাউজের ছাদ ভাঙা, টাকা কি হাতের মোয়া? ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর প্রশ্ন PWD-কে

 
মমতা

কৃষ্ণনগর: তিন দিনের নদিয়া সফরে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করেন তিনি। এই বৈঠক থেকে পিডব্লিউডি-র প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। বারবার টাকা চাওয়ার বিষয় নিয়ে এদিন প্রশাসনিক বৈঠক থেকে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে বলতে শোনা যায়, টাকা যেন হাতের মোয়া। চাইল পেয়ে গেল।

আরও পড়ুন- মানেকা গম্ভীরকে রক্ষাকবচ কেন? রায় চ্যালেঞ্জ করে এবার ডিভিশন বেঞ্চে ED

এদিন মমতা বলেন, কৃষ্ণনগরে ১০০ বছরের পুরনো সার্কিট হাউস ভেঙে পড়েছিল। সেই সময় ২ কোটি টাকা দেওয়া হয়েছিল। কিন্তু ভবন তৈরির পর ওপরটা ভেঙে পড়েছে। এখন আরও ৭১ লক্ষ টাকা চাওয়া হচ্ছে। টাকা যেন হাতের মোয়া। চাইল পেয়ে গেল। ক্ষোভের সুরে বলেন মুখ্যমন্ত্রী। এক্ষেত্রে তাঁর নির্দেশ, যারা এই কাজ করছে তাদেরকেই ঠিক করতে হবে। সার্কিট হাউস সরকারের মুখ। তাই যারা পিডব্লিউডি-র এই কাজ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মুখ্যমন্ত্রী জানান, শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে তাদের বিরুদ্ধে।

বৈঠক থেকে তাঁর আরও নির্দেশ, টেন্ডারের টাকা দিয়েই কাজ শেষ করতে হবে। কাজ না হলে ব্ল্যাক লিস্ট করা হবে। দরকার হলে নিজের পকেট থেকে টাকা দিয়ে কাজ শেষ করতে হবে। তাঁর প্রশ্ন, টাকা কি হাতের মোয়া? মেঘ দে, পানি দে-র মতো টাকা দে, টাকা দে। এছাড়াও যারা এই কাজ করছিল তাঁদের নামের তালিকা চেয়েছেন মুখ্যমন্ত্রী।

From around the web

Education

Headlines