×

গঙ্গাসাগরে অসুস্থ সাংবাদিক, এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করালেন মুখ্যমন্ত্রী

 
mamata

কলকাতা: মেলার যাবতীয় প্রস্তুতি খতিয়ে দেখতে এদিন গঙ্গাসাগরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কামারহাট সেতু এবং হেলিপ্যাড উদ্বোধন করবেন তিনি। সেই অনুষ্ঠানে যোগ দিয়ে আচমকা অসুস্থ হওয়া এক সাংবাদিকের পাশে দাঁড়ালেন মমতা। তাঁকে কলকাতার হাসপাতালে পাঠানোর জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করালেন তিনি।

আরও পড়ুন- বেড়েছে জীবনের ঝুঁকি! কেন্দ্রের নির্দেশে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা বাংলার রাজ্যপালকে

এদিন নিজের বক্তব্য রাখার সময় মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের উদ্দেশ্যে জানান, একজন সাংবাদিক খুবই অসুস্থ হয়ে গঙ্গাসাগর হাসপাতালে ভর্তি আছে। তাঁর পরিবার যদি চায় তাহলে তিনি এয়ার অ্যাম্বুলেন্স করে কলকাতায় চিকিৎসার জন্য পাঠাতে পারেন। যদিও চিকিৎসক অন্য জায়গায় যাওয়ার সেই অনুমতি দেন। তার জন্য সেখানে একটি হেলিকপ্টারকেও কিছুক্ষণ রেখে দেওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। কিছুক্ষণ পরেই অবশ্য তিনি জানান, পরিবার রাজি হয়েছে এবং ওই সাংবাদিককে এয়ার অ্যাম্বুলেন্স করে কলকাতায় পাঠানো হচ্ছে। তাঁর সঙ্গে একজন চিকিৎসক এবং একজন নার্সকেও সঙ্গে যেতে বলেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, জানা গিয়েছে গঙ্গাসাগর নিয়ে বিভিন্ন দফতরের মন্ত্রীদের ও প্রশাসনিক আধিকারিকদের নিয়ে প্রস্তুতি বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরে কপিলমুনির আশ্রমে পুজোও দেবেন তিনি। ইতিমধ্যেই কপিল মুনির আশ্রম থেকে শুরু করে সমগ্র মেলা চত্বর ঘিরে ফেলা হয়েছে কড়া নিরাপত্তার ঘেরাটোপে। দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীরা ইতিমধ্যেই খতিয়ে দেখছেন মেলা প্রাঙ্গণের সমস্ত খুঁটিনাটি। ১৪ এবং ১৫ জানুয়ারি সাগরে মকর সংক্রান্তির পুণ্যস্নান সারবেন তীর্থযাত্রীরা।

From around the web

Education

Headlines