Aajbikel

তৃণমূল বিধায়কের বাড়ির পিছন থেকে উদ্ধার ‘সন্দেহজনক’ দু’টি ব্যাগ! খতিয়ে দেখছে CBI

 | 
জাকিরুল

কলকাতা: ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়ির পিছন থেকে উদ্ধার নথিবোঝাই দু-দু’টি ব্যাগ। ওই নথিতে কী তথ্য রয়েছে, সেটা পরীক্ষা করে দেখছেন সিবিআইয়ের তিন তদন্তকারী আধিকারিক। বৃহস্পতিবার সকাল থেকে মুর্শিদাবাদের অন্তত চার-চারটি জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে সিবিআই। কেন, কোন মামলায় কেন্দ্রীয় এজেন্সির এই অভিযান, তা এখনও স্পষ্ট নয়। 

স্থানীয় সূত্রে খবর, সকাল সাড়ে ছ’টা নাগাদ কেন্দ্রীয় এজেন্সির একটি দল কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে পৌঁছে যায় বড়ঞার কুলিতে৷  সেখানে এক শিক্ষা প্রতিষ্ঠান ব্যবসায়ী সুজল আনসারি ওরফে ঝন্টু শেখের বাড়িতে হানা দেয় সিবিআই। এই ঝন্টু নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কুন্তল ঘোষের ঘনিষ্ঠ। এ ছাড়াও তাপস মণ্ডল, জীবনকৃষ্ণ সাহা এবং মানিক ভট্টাচার্যের সঙ্গেও ঝন্টুর যোগসূত্র ছিল বলে জানা গিয়েছে। তাঁর বাড়িতে যখন তল্লাশি চলার মাঝেই জানা যায় ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুলের বাড়িও কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ফেলা হয়েছে৷ শুরু হয়েছে তল্লাশি৷ 

পরিবারের লোকেদের বয়ান রেকর্ড করার কিছুক্ষণ পরেই সিবিআইয়ের তিন আধিকারিক বিধায়কের বাড়ির গ্যারাজের পিছন দিকে যাচ্ছেন। সেখান থেকেই দু’টি ব্যাগ উদ্ধার করে আনেন তাঁরা। ওই দুটি ব্যাগ ভর্তি রয়েছে নথি। ওই নথিতে কী রয়েছে সেটাই জানার চেষ্টা চালাচ্ছেন সিবিআই আধিকারিকরা। সে জন্য প্রতিটি নথি আলাদা আলাদা করে খতিয়ে দেখছেন তাঁরা।

Around The Web

Trending News

You May like