দলের শাস্তি মেনে নিয়েও অনঢ়! আরজি কর ইস্যুতে ছবি নিয়ে কী বললেন রাজন্যা?

rajanya says shortfilm will release কলকাতা: আরজি কর-কাণ্ডের পটভূমিতে স্বল্পদৈর্ঘ্যের ছবি বা শর্টফিল্ম বানিয়ে দলের শাস্তির মুখে পড়েছেন টিএমসিপি নেত্রী রাজন্যা হালদার ও প্রান্তিক চক্রবর্তী৷…

rajanya1

rajanya says shortfilm will release

কলকাতা: আরজি কর-কাণ্ডের পটভূমিতে স্বল্পদৈর্ঘ্যের ছবি বা শর্টফিল্ম বানিয়ে দলের শাস্তির মুখে পড়েছেন টিএমসিপি নেত্রী রাজন্যা হালদার ও প্রান্তিক চক্রবর্তী৷ ছবিতে অভিনয় করেছেন রাজন্যা৷ আর প্রযোজনা করেছেন তাঁরই ঘনিষ্ঠ বন্ধু তথা তৃণমূলের ছাত্র পরিষদের নেতা প্রান্তিক৷ কিন্তু, এমন স্পর্শকাতর বিষয় নিয়ে ছবি তৈরি করাটা মেনে নিল না তৃণমূল কংগ্রেস। তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে প্রান্তিক এবং রাজন্যাকে সংগঠনের পদ থেকে সাসপেন্ড করা হল৷ (rajanya says shortfilm will release)

 

রাজন্যার বক্তব্য rajanya says shortfilm will release

দলের দেওয়া সেই শাস্তি মাথা পেতে নিয়েছে রাজন্যা৷ তবে ছবি নিয়ে নিজের সিদ্ধান্ত থেকে সরছেন না রাজন্যা। তাঁর কথায়, ‘‘প্রচ্ছদ দেখে গোটা উপন্যাসের বিচার করা ঠিক নয়।’’ ছবিতে কোনও পরিবর্তনও আনা হবে না৷

rajanya2

দলীয় সিদ্ধান্তই চূড়ান্ত

সাসপেনশন প্রসঙ্গে কথা উঠলে তিনি জানান, দলের সিদ্ধান্তই চূড়ান্ত৷ সেই সঙ্গে রাজন্যার সাফ কথা, “প্রবাদ রয়েছে, প্রচ্ছদ দেখে কখনও গোটা উপন্যাস কেমন, তা বিচার করা উচিত নয়। দল থেকে সাসপেন্ড হওয়ার আগেই আমি বলেছিলাম, দলের সিদ্ধান্তই চূড়ান্ত। আজও আমার আদর্শের জায়গা থেকে বলব- দলীয় সিদ্ধান্তই চূড়ান্ত।”

আরও পড়ুন-

ইলিশ কূটনীতি! ইউনূসের সঙ্গে গোপন ডিল মোদীর? বিতর্ক বাড়ছে

রাজ্য পুলিশে কয়েক হাজার নিয়োগ, ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিদ্যাসাগরের জন্মদিনে রইল কিছু কাহিনী,

Bengal: TMCP leaders Rajanya Haldar and Prantik Chakraborty suspended for making a short film on the Arji Kar incident. Despite the suspension, Rajanya stands by her decision, stating, ‘A book shouldn’t be judged by its cover.’ No changes will be made to the film.