নিম্নচাপের জের! রাজ্যের ৮ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস Low Pressure Rain

Low Pressure Rain west bengal কলকাতা: বঙ্গোপসাগরে নতুন করে তৈরি হওয়া নিম্নচাপের জেরে ফের মুখ ভার দক্ষিণবঙ্গের৷ দক্ষিণ ওড়িশা ও উত্তর অন্ধ্রপ্রদেশ উপকূলের দিকে ক্রমশ…

Low Pressure Rain

Low Pressure Rain west bengal

কলকাতা: বঙ্গোপসাগরে নতুন করে তৈরি হওয়া নিম্নচাপের জেরে ফের মুখ ভার দক্ষিণবঙ্গের৷ দক্ষিণ ওড়িশা ও উত্তর অন্ধ্রপ্রদেশ উপকূলের দিকে ক্রমশ এগিয়ে আসছে নিম্নচাপ৷ যার ফলে বুধবার ও বৃহস্পতিবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে বাংলা, ওড়িশা, বিহার এবং ঝাড়খণ্ডে। (Low Pressure Rain)

বৃষ্টি হবে উত্তরেও Low Pressure Rain

বৃষ্টির হাত থেকে নিস্তার নেই উত্তরবঙ্গেও৷ শুক্রবার পর্যন্ত ভারী বৃষ্টির সতর্কতা জারি করেছে হাওয়া অফিস। ভারী বৃষ্টি হবে পড়শি রাজ্য বিহার ও ঝাড়খণ্ডেও৷ ডিভিসির জলে এমনিতেই দক্ষিণবঙ্গের বেশ কিছু এলাকা প্লাবিত। ফের ভারী বৃষ্টি হলে পরিস্থিতি আরও জটিল হয়ে উঠবে রয়েছে দক্ষিণবঙ্গের পরিস্থিতি৷ বেশ কিছু জেলায়।

আট জেলায় ভারী বৃষ্টি

আজ, বুধবার ও আগামিকাল বৃহস্পতিবার উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলাতে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর৷ বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে উপকূলবর্তী ও পশ্চিমের জেলাগুলিতে।

বুধবার বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা জেলায় ৷

 

Weather: Due to the new low pressure rain system, South Bengal faces heavy rain alerts. On Wednesday and Thursday, heavy rainfall is expected across Bengal, Odisha, Bihar, and Jharkhand. Stay updated on the latest weather conditions!