মোবাইল নেই, সাদামাটা দু’কামরার ফ্ল্যাট! এটাই রতন টাটার সিক্রেট লাইফস্টাইল? | Jimmy Tata Simple Lifestyle

মধ্যবিত্তের মতোই জীবনযাপন (Jimmy Tata Lifestyle) দিল্লি: সমগ্র টাটা গোষ্ঠীর ‘লো প্রোফাইল’ পথ চলার ভাবনা কারও অজানা নয়। যার সূত্রপাত টাটা পরিবারের অন্দর থেকেই। আর…

Jimmy Tata Simple Lifestyle

মধ্যবিত্তের মতোই জীবনযাপন (Jimmy Tata Lifestyle)

দিল্লি: সমগ্র টাটা গোষ্ঠীর ‘লো প্রোফাইল’ পথ চলার ভাবনা কারও অজানা নয়। যার সূত্রপাত টাটা পরিবারের অন্দর থেকেই। আর সেই কারণেই হয় তো কোটি কোটি টাকার মালিক হয়েও মধ্যবিত্তের মতোই জীবনযাপন তাঁদের। ব্যতিক্রমী নন, রতন টাটার ভাই জিমি টাটাও। (Jimmy Tata Simple Lifestyle)

সাধারণ ২ কামরার ফ্ল্যাটে (Jimmy Tata’s Humble Beginnings)

মুম্বইয়ের কোলাবায় একটি সাধারণ ২ কামরার ফ্ল্যাটে থাকেন তিনি। টাটা গ্রুপের হাজারও লাইমলাইট থেকে অনেক দূরে তাঁর সরল জীবনযাপন। হর্ষ গোয়েঙ্কার মতে, জিমি টাটার কখনওই ব্যবসায় আগ্রহ ছিল না। তবে তিনি কিন্তু খুব ভালো স্কোয়াশ খেলোয়াড়।

নিজের কাছে মোবাইল রাখেন না (Life Lessons from Jimmy Tata’s Lifestyle)

জানিয়ে রাখি, জিমি টাটা ৯০-এর দশকে অবসর নেওয়ার আগে টাটা কোম্পানির বিভিন্ন জায়গায় কাজ করতেন। তিনি টাটা সন্স এবং অন্যান্য টাটা কোম্পানির শেয়ারহোল্ডার। সঙ্গে রতন টাটা ট্রাস্টের একজন ট্রাস্টিও। অবাক কাণ্ড হলো, জিমি টাটা এখনও নিজের কাছে মোবাইল রাখেন না এবং শুধুমাত্র সংবাদপত্র থেকে তিনি দেশ ও বিশ্বের তথ্য পান। তবে, টাটা গ্রুপের প্রতিটা কার্যকলাপ সম্পর্কে তিনি যথেষ্ট ওয়াকিবহাল।

আরও পড়ুন..

সুইৎজারল্যান্ডের ব্যাঙ্ক থেকে বাজেয়াপ্ত ২৬০০ কোটি! দাবি খারিজ আদানির

বাজার ধরতে আসছে Jio Finance, তৈরি মাস্টার প্ল্যান

 

Business : Jimmy Tata Simple Lifestyle – Discover Jimmy Tata’s inspiring simple lifestyle! Learn 5 valuable life lessons from his humble approach. Explore his philanthropic efforts & business philosophy. (Life Lessons From Jimmy Tata’s Lifestyle)