সিপিএম থেকে তৃণমূলে আসা এই ‘কাকু’ও রয়েছেন সিবিআই স্ক্যানারে? Sanjib Mukhopadhyay

Sanjib Mukhopadhyay Shocking Details নিজস্ব প্রতিনিধি: আরজি করের তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুন কাণ্ড নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। রবিবার সিজিও কমপ্লেক্সে…

Sanjib Mukhopadhyay

Sanjib Mukhopadhyay Shocking Details

নিজস্ব প্রতিনিধি: আরজি করের তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুন কাণ্ড নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। রবিবার সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজিরা দিয়ে বেরিয়ে আসার পর নির্যাতিতার ময়না তদন্তকারী চিকিৎসক দলের অন্যতম সদস্য অপূর্ব বিশ্বাসের মুখে জনৈক প্রাক্তন কাউন্সিলরকে ‘কাকু’ উল্লেখ করে বিস্ফোরক অভিযোগ করতে শোনা গিয়েছে। একাধিক সূত্রের খবর অনুযায়ী, সেই কাকু হচ্ছেন পানিহাটির প্রাক্তন সিপিএম কাউন্সিলর সঞ্জীব মুখোপাধ্যায়। যদিও গত পাঁচ বছর ধরে তিনি তৃণমূলে রয়েছেন। তবে চিকিৎসক অপূর্ব বিশ্বাস অবশ্য ‘কাকু’ বলতে তাঁকেই বুঝিয়েছেন কিনা সেটা স্পষ্ট নয়।

অপূর্ব বিশ্বাসের বক্তব্য Sanjib Mukhopadhyay Shocking Details

যদিও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সঞ্জীব সম্পর্কেই তিনি বলতে চেয়েছেন। রবিবার অপূর্ব বিশ্বাসকে বলতে শোনা গিয়েছে, “এক প্রাক্তন কাউন্সিলর হুমকি দিয়ে বলেছিলেন তাড়াতাড়ি ময়নাতদন্ত শেষ না করলে রক্তবঙ্গা বইয়ে দেবেন। তিনি নিজেকে নির্যাতিতার কাকু বলে পরিচয় দিয়েছিলেন।” এখন প্রশ্ন হচ্ছে অপূর্বর বক্তব্য অনুযায়ী সেই ‘কাকু’ যদি সত্যিই সঞ্জীব হন, তাহলে নির্যাতিতার দ্রুত ময়নাতদন্তের ক্ষেত্রে তাঁর ভূমিকা কতটা ছিল, এই প্রশ্ন স্বাভাবিকভাবেই উঠছে। (Sanjib Mukhopadhyay, Shocking Details)

কে এই সঞ্জীব?

কে এই সঞ্জীব? ২০০৮ সালে সিপিএমের সদস্য না হওয়া সত্ত্বেও তাঁকে টিকিট দেওয়া হয়েছিল পানিহাটি পুরসভা নির্বাচনে। সেবার সিপিএমের টিকিটে জিতে তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন পানিহাটি পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ড থেকে। যদিও পরের নির্বাচনে তিনি পরাজিত হন। এরপর ২০১৯ সালে তিনি তৃণমূলে যোগদান করেন। এলাকায় ‘সমাজসেবী’ হিসেবে পরিচিত সঞ্জীব স্থানীয় তৃণমূল বিধায়ক নির্মল ঘোষের ঘনিষ্ঠ বলেই শোনা যায়। নির্যাতিতার দেহ দ্রুত সৎকারের জন্য অতি সক্রিয়তা দেখিয়েছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ, এমনটাই অভিযোগ ওঠে। স্থানীয় সূত্রে খবর, সেদিন শ্মশান ঘাটে সঞ্জীব মুখোপাধ্যায়কেও দেখা গিয়েছিল। এই পরিস্থিতিতে সিবিআই স্ক্যানারে সঞ্জীবের নাম উঠে এসেছে বলে খবর। শোনা যায় নির্যাতিতার দেহ উদ্ধারের পর শ্মশান ঘাটে সৎকারের সময় ‘অতি সক্রিয়’ ছিলেন এই সঞ্জীব। তবে কি কিছু ধামাচাপা দেওয়ার জন্যই তড়িঘড়ি দেহ সৎকার করা হয়েছিল? এটা গত এক মাস ধরে বহু চর্চিত বিষয় হয়ে উঠেছে। তবে ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাসের মুখে ‘কাকু’ শব্দ শোনার পর গোটা বিষয়টি নিঃসন্দেহে অন্য মাত্রা পেয়েছে। তাই আগামী দিনে সিবিআই জিজ্ঞাসাবাদের জন্য সঞ্জীবকে ডাকে কিনা এখন সেটাই দেখার।

 

sanjeeb6
সঞ্জীব

 

আরও পড়ুন-

সুকন্যাকে নিয়ে বাড়ি ফিরলেন অনুব্রত! 

রাত দখলের ঠ্যালা! পুলিশের নোটিশ পেয়েছেন? 

আর এক মুহূর্তও দিল্লিতে নয়! 

আরজি কর কাণ্ডে এবার সিবিআই রাডারে টিএমসিপি নেতা! 

 

Bengal: Discover shocking revelations about Sanjib Mukhopadhyay in the young doctor’s rape and murder case. Learn about the explosive allegations made by forensic expert Apurba Biswas. What role did Sanjib play in this investigation? Read on for the full story.