সুকন্যাকে নিয়ে বাড়ি ফিরলেন অনুব্রত! দিদিকে নিয়ে কী বললেন কেষ্ট? Anubrata Mondal

Anubrata Mondal reaches Kolkata কলকাতা: তিহাড় জেল থেকে ছাড়া পাওয়ার পর সোমবার রাতের বিমানেই মেয়ে সুকন্যাকে সঙ্গে নিয়ে দিল্লি ছাড়েন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল৷ গরু…

Anubrata Mondal reaches Kolkata

Anubrata Mondal reaches Kolkata

কলকাতা: তিহাড় জেল থেকে ছাড়া পাওয়ার পর সোমবার রাতের বিমানেই মেয়ে সুকন্যাকে সঙ্গে নিয়ে দিল্লি ছাড়েন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল৷ গরু পাচার মামলায় গ্রেফতার হওয়ার পর প্রথমে আসানসোল সংশোধনাগার ও পরে দিল্লির তিহাড় জেলে ঠাঁই হয় কেষ্টর৷ প্রায় দেড় বছর সেখানে বন্দি ছিলেন তিনি। সিবিআই-এর মামলায় আগেই জামিন পেয়েছিলেন অনুব্রত৷ গত শুক্রবার ইডি-র মামলায় জামিন পাওয়ার পর সোমবার জেল থেকে বেরিয়ে আসেন একদা ‘বীরভূমের বাঘ’৷ (Anubrata Mondal reaches Kolkata)

anubrata meye
অনুব্রত-সুকন্যা

মঙ্গলবার ভোরে ফেরেন কলকাতায়  Anubrata Mondal

মঙ্গলবার ভোরে কলকাতা বিমানবন্দরে অবতরণের পর ভোর সাড়ে ৫টা নাগাদ সেখান থেকে সোজা বীরভূমের উদ্দেশে রওনা দেন তৃণমূলের বীরভূম জেলার প্রাক্তন সভাপতি অনুব্রত। সকাল ৯টা নাগাদ বোলপুরের নিচুপট্টির বাড়িতে মেয়েকে নিয়ে পৌঁছন তিনি৷ সকাল থেকেই তাঁর বাড়ির সামনে ভিড় জমতে শুরু করেছিল৷ ভিড় জমিয়েছিলেন দলীয় কর্মী-সমর্থকেরা৷ বাড়িতে ঢোকার আগে চোখে জল চলে আসে অনুব্রতর। বাড়ির এক তলায় দলীয় কার্যালয়ে বসে কথা বলেন কর্মীদের সঙ্গে৷ এক সময় কেঁদেও ফেলেন তিনি।

anubrata birbhum
বীরভূমের বাড়িতে অনুব্রত

কেঁদে ফেললেন কেষ্ট

এদিন অনুব্রতর গাড়ি বর্ধমান পাড় করার পর এক জায়গায় এসে থামে৷ সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি৷ জানান, তাঁর একাধিক শারীরিক সমস্যা রয়েছে৷ পায়ে ও কোমরে ব্যথা রয়েছে। তিনি বলেন, “আমি আদালতকে সম্মান করি, আইন মেনেও চলি।” মুখ্যমন্ত্রীর প্রসঙ্গ উঠতেই কেষ্ট স্পষ্ট বলেন, “আমি দিদির জন্য আছি, সবসময়ই থাকব।” সেই সঙ্গে মুখ্যমন্ত্রী এবং গোটা রাজ্যবাসীকে শারদীয়ার শুভেচ্ছা জানান তিনি।

 

আরও পড়ুন-

রাত দখলের ঠ্যালা!

আর এক মুহূর্তও দিল্লিতে নয়! জেল থেকে বেরিয়েই বাড়ি ফিরতে চান অনুব্রত

আরজি কর কাণ্ডে এবার সিবিআই রাডারে টিএমসিপি নেতা!

কথা রেখে জরুরি পরিষেবা দেওয়া শুরু জুনিয়র ডাক্তারদের,

 

 Bengal: TMC leader Anubrata Mondal, released from Tihar Jail after 18 months, returns to Birbhum with daughter Sukanya. Greeted by supporters, he addresses health issues and emotional moments. Read more about his journey and future plans.