নাকা চেকিংয়ের সময়ে পুলিশের ওপর হামলা! সার্জেন্টকে মারধর, ভাঙা হল বাইক Kolkata Police

Kolkata police sergeant attacked কলকাতা:  নাকা চেকিংয়ের সময় খাস কলকাতায় এক পুলিশ সার্জেন্টকে বেধড়ক মারধর করা হল। ভাঙচুর চালানো হল তাঁর বাইকে। হাসপাতালে ভর্তি করা…

Kolkata police sergeant attacked

Kolkata police sergeant attacked

কলকাতা:  নাকা চেকিংয়ের সময় খাস কলকাতায় এক পুলিশ সার্জেন্টকে বেধড়ক মারধর করা হল। ভাঙচুর চালানো হল তাঁর বাইকে। হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই পুলিশকর্মীকে৷ হামলায় জখম হয়েছেন এক সিভিক ভোলেন্টিয়ার এবং এক কনস্টেবলও। (Kolkata police sergeant attacked)

২০-৩০ জন দুষ্কৃতীর হামলা

প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। সেখানে উপস্থিত ছিলেন ট্র্যাফিক সার্জেন্ট, কনস্টেবল ও সিভিক ভলান্টিয়ার। আচমকাই তাঁদের উপর হামলা চালায় ২০-৩০ জন দুষ্কৃতী। তপসিয়া এলাকায় ঘটনা ঘটেছে।

Kolkata police Kolkata Police Directive Controversy
কলকাতা পুলিশ- ফাইল ছবি

শুরু তদন্ত (Kolkata police)

রাতে মদ খেয়ে কেউ যাতে বাইক, গাড়ি না চালান তা নিশ্চিত করতেই নাকা চেকিং চলছিল। এই সময়ই ট্যাংরা অঞ্চলের চায়না টাউন এলাকায় কিছু দুষ্কৃতী ওই পুলিশ সার্জেন্টের ওপর হামলা চালায় বলে অভিযোগ। আক্রান্ত হন তাঁর সঙ্গে থাকা সিভিক ভোলেন্টিয়ার এবং কনস্টেবলও। ঠিক কী কারণে এই হামলা তা এখনও জানা যায়নি৷ তবে কারা এই হামলা চালাল তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে তপসিয়া থানার পুলিশ।

 

Kolkata police
ফাইল ছবি

 

আরও পড়ুন-

কেজরিওয়াল যে সাহস দেখাচ্ছেন তা কী দেখাতে পারবেন মমতা? চর্চা শুরু নানা মহলে

এবার বিচার চেয়ে আকাশ দখল করবে কালো ঘুড়ি | RG Kar Black Kite Protest

ধর্ষণ-খুনের মামলায় ধৃত সন্দীপ ও অপসারিত ওসি| Sandip Ghosh Arrests

সন্দীপের আরও সম্পত্তির খোঁজ মিলল, এবার কোন জেলায়? Sandip Ghosh

জেলায় জেলায় আরজি করের প্রভাব কতটা? কতটা ক্ষুব্ধ মানুষ? খবর নিচ্ছে তৃণমূল

Bengal: Kolkata police sergeant attacked. During a routine naka checking in Kolkata, a police sergeant was brutally attacked by a group of miscreants. His bike was vandalized, and he, along with a civic volunteer and a constable, was injured and hospitalized. The incident occurred in the Topsia area.