R G Kar: ধর্ষণ খুনে সিবিআইয়ের হাতে গ্রেফতার টালা থানার সেই ওসি, গ্রেফতার সন্দীপ ঘোষও

কলকাতা: আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ-খুনকাণ্ডে এবার গ্রেফতার টালা থানার তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডল। এই মামলায় গ্রেফতার করা হল আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকেও।…

Picsart 24 09 14 22 11 37 284

কলকাতা: আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ-খুনকাণ্ডে এবার গ্রেফতার টালা থানার তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডল। এই মামলায় গ্রেফতার করা হল আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকেও।

এর আগে সন্দীপকে আরজি কর দুর্নীতি মামলায় সিবিআই গ্রেফতার করে সন্দীপ ঘোষকে। আর এবার ধর্ষণ খুন কাণ্ডে দুজনকে গ্রেপ্তারের খবর প্রকাশ্যে আনল এনেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ওয়াকিবহাল মহলের মত, জুনিয়র চিকিৎসকদের আন্দোলন এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক নিয়ে জটিলতার মাঝে এই গ্রেপ্তারি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তথ্যপ্রমাণ লোপাট এবং আরজি করের চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় দেরিতে এফআইআর রুজু করতে দেরি করার অভিযোগ উঠেছে। আগেই চিকিৎসকের ধর্ষণ এবং খুনের মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন এক সিভিক ভলান্টিয়ার। তিনি এখন সিবিআই হেফাজতে রয়েছে। অর্থাৎ, সংশ্লিষ্ট মামলায় গ্রেফতারির সংখ্যা দাঁড়াল তিন।

(এই খবরটি সবে প্রকাশ করা হয়েছে। বিস্তারিত কিছু ক্ষণের মধ্যে আসছে। পাতাটি কিছু ক্ষণ পর পর ‘রিফ্রেশ’ করলে আপনি সর্বশেষ খবর দেখতে পাবেন। দ্রুত খবর পৌঁছে দেওয়ার সময়েও আমাদের তথ্যের সত্যাসত্য সম্পর্কে সচেতন থাকতে হয়। সে জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর সেটি সম্পর্কে নিশ্চিত হয়ে না-হয়ে আমরা তা প্রকাশ করি না। ‘ফেক নিউজ’ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এই পদ্ধতি আরও জরুরি)